Take a fresh look at your lifestyle.

ফেরিতে যাত্রীদের হুড়োহুড়িতে গেল ৫ প্রাণ

0

কপোতাক্ষ অনলাইন ডেস্ক
ঈদে বাড়ি ফেরার পথে ফেরি থেকে নামতে গিয়ে পদদলিত হয়ে ৫ জনের মৃত্যু হয়েছে। গাদাগাদি করে ফেরিতে আহত হয়েছেন আরও অর্ধশতাধিক যাত্রী। বুধবার দুপুরে শিমুলিয়া-বাংলাবাজার রুটের ফেরি এনায়েতপুরী ও শাহ পরানে এ দুর্ঘটনা ঘটে। তাৎক্ষণিকভাবে নিহত সবার পরিচয় জানা যায়নি।
বাংলাবাজার ট্রাফিক পুলিশের পরিদর্শক আশিকুর রহমান বিষয়টি নিশ্চিত করে জানিয়েছেন, ফেরি এনায়েতপুরী থেকে নামতে গিয়ে পদদলিত হয়ে চারজন ও শাহ পরান ফেরিতে পদদলিত হয়ে একজন মারা গেছেন।
সূত্র জানায়, শিমুলিয়া থেকে ছেড়ে আসা ফেরি এনায়েতপুরী মাঝ পদ্মায় থাকা অবস্থায় গরমে ও ভিড়ের চাপে অতিষ্ঠ যাত্রীদের মধ্যে বেশ হুড়োহুড়ি হয়। ফেরিটি বাংলাবাজার ঘাটে পৌঁছাতে পৌঁছাতেই অর্ধশতাধিক যাত্রী আহত ও অসুস্থ হয়ে পড়েন। ফেরির পন্টুনেই কয়েকজন মারা যান। আহত ও অসুস্থ কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক। ফেরিটি বাংলাবাজার ঘাটে পৌঁছানোর পর পরই স্থানীয় লোকজন ও ফায়ার সার্ভিসের সদস্যরা আহতদের উদ্ধার করে স্থানীয়ভাবে চিকিৎসা প্রদানের ব্যবস্থা করেন। নিহতদের মধ্যে একজন মাদারীপুরের নড়িয়া উপজেলায় কলিকাপ্রসাদ এলাকার গিয়াস উদ্দিন মাদবরের ছেলে আনিসুর মাদবর (১৫)। অন্যদের পরিচয় জানা যায়নি।

Leave A Reply

Your email address will not be published.