Take a fresh look at your lifestyle.

১৫ দিনের রিমান্ডে মামুনুল হক

0

কপোতাক্ষ অনলাইন ডেস্ক
পাঁচ মামলায় তিন দিন করে ১৫ দিনের রিমান্ডে নেয়া হয়েছে হেফাজতে ইসলামের সাবেক যুগ্ম মহাসচিব মাওলানা মামুনুল হককে। বুধবার দুপুরে নারায়ণগঞ্জের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আহমেদ হুমায়ুন কবিরের আদালত এই রিমান্ড মঞ্জুর করেন। নারায়ণগঞ্জের কোর্ট পরিদর্শক মো. আসাদুজ্জামান বিষয়টি নিশ্চিত করে জানান, নারী ধর্ষণ, সহিংসতার ৫ মামলায় আদালত এই রিমান্ড মঞ্জুর করেছেন।
নারায়ণগঞ্জের পুলিশ সুপার মো. জায়েদুল আলম জানান, চলতি বছরের ৩ এপ্রিল এক নারীকে নিয়ে নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের রয়েল রিসোর্টে মামুনুল হক অবস্থান করার সময় স্থানীয় লোকজন তাকে আটক করে। এ ঘটনায় হেফাজতে ইসলামের সমর্থকরা রয়্যাল রিসোর্টে হামলা-ভাঙচুর করে তাকে ছাড়িয়ে নিয়ে যায়। হেফাজতে ইসলামের নেতাকর্মীরা সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগ অফিস, যুবলীগ, ছাত্রলীগ নেতাকর্মীদের বাড়িঘরে হামলা-ভাঙচুর চালায়। ধর্ষণ ও সহিংসতার ঘটনায় সোনারগাঁ থানায় তিনটি মামলায় মামুনুল হককে আসামি করা হয়েছে। এছাড়া চলতি বছরের ২৮ মার্চ হেফাজতে ইসলামের ডাকা সকাল-সন্ধ্যা হরতালে যানবাহনে অগ্নিসংযোগ ও সহিংসতার ঘটনায় তাকে আসামি করে আরও দুটি মামলা দায়ের করা হয়। এই পাঁচটি মামলায় পুলিশ তাকে জিজ্ঞাসাবাদের জন্য সোনারগাঁয়ের ধর্ষণ মামলায় ১০ দিন এবং সহিংসতা ও অগ্নিসংযোগের বাকি চার মামলায় সাত দিন করে মোট ৩৮ দিনের রিমান্ডের আবেদন করে। শুনানি শেষে আদালত পাঁচ মামলায় তিন দিন করে মোট ১৫ দিনের রিমান্ড মঞ্জুর করেন।
নারায়ণগঞ্জের পুলিশ সুপার আরও জানান, মাওলানা মামুনুল হককে রিমান্ডে এনে জিজ্ঞাসাবাদে করে সহিংসতার বিষয়ে আরও কারা কারা জড়িত রয়েছে তা খুঁজে বের করার চেষ্টা করা হবে।

Leave A Reply

Your email address will not be published.