Take a fresh look at your lifestyle.

যশোরে কোয়ারেন্টাইনে ভারতফেরত নারায়ণগঞ্জের নারীর মৃত্যু

0

করোনা পরীক্ষায় রিপোর্ট নেগেটিভ ছিল : সিভিল সার্জন

নিজম্ব প্রতিবেদক
বাধ্যতামূলক প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টিনে থাকা ভারতফেরত আম্বিয়া খাতুন (৩৩) নামে এক নারী মারা গেছেন। তিনি কিডনি রোগী ছিলেন। বুধবার রাত ১০টার দিকে যশোর বক্ষব্যাধি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। আম্বিয়া খাতুন নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ এলাকার আব্দুল আওয়ালের স্ত্রী। তারা স্বামী-স্ত্রী দুজনই যশোর শহরের হাসান ইন্টারন্যাশনাল হোটেলে প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টিনে ছিলেন।
ভারতফেরত ওই দম্পতিকে গত ৭ মে জেলা প্রশাসনের পক্ষ থেকে হোটেলে কোয়ারেন্টিনে পাঠানো হয়। আম্বিয়া খাতুন কিডনি সমস্যায় ভুগছিলেন। তিনি ভারতে এ রোগের জন্য চিকিৎসায় গিয়েছিলেন। বুধবার সন্ধ্যার দিকে তিনি অসুস্থ হয়ে পড়লে বিষয়টি জেলা প্রশাসনকে অবহিত করে হোটেল কর্তৃপক্ষ। পরে তাকে বক্ষব্যাধি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে তিনি মারা গেছেন।
যশোরের সিভিল সার্জন ডা. শেখ আবু শাহীন বলেন, আম্বিয়া খাতুন কিডনি ফেলইওর, ডায়াবেটিস ও উচ্চ রক্তচাপজনিত রোগী ছিলেন। অসুস্থ হয়ে পড়ায় তাকে দ্রুত হাসপাতালে স্থানান্তর করা হয়। চিকিৎসাধীন অবস্থায় রাত ১০টার দিকে তিনি মারা যান।
তিনি আরো বলেন, আম্বিয়া খাতুনের করোনা পরীক্ষা করা হয়েছিলো। রিপোর্ট নেগেটিভ আসে। তার মরদেহ পুলিশের সহযোগিতায় নিজ বাড়িতে পাঠানোর উদ্যোগ নেয়া হয়েছে।

Leave A Reply

Your email address will not be published.