Take a fresh look at your lifestyle.

সবাইকে চমকে তাহসান-মিথিলা আজ মুখোমুখি

0

কপোতাক্ষ বিনোদন ডেস্ক
দাম্পত্য সম্পর্কের অবসান হবার লম্বা সময় পার করে সবাইকে চমকে দিয়ে তাহসান-মিথিলা আজ শনিবার (১৫ মে) ‘স্যাটারডে সারপ্রাইজে’ মুখোমুখি হচ্ছেন। ই-কমার্স সাইট ইভ্যালির ফেসবুক পেজে রাত ৯টায় তারা জীবনের গল্প করবেন মুখোমুখি।
ইভ্যালির প্রধান বিপণন কর্মকর্তা আরিফ আর হোসেন গণমাধ্যমকে জানান, স্ট্যান্ডআপ কমেডিয়ান নাভেদের সঞ্চালনায় তারা দুজন সরাসরি হাজির হবেন ফেসবুক লাইভে। এই অনুষ্ঠানেই পরিচয় করিয়ে দেওয়া হবে ইভ্যালির দ্বিতীয় ব্র্যান্ড অ্যাম্বাসেডর রাফিয়াথ রশিদ মিথিলাকে। ইভ্যালির প্রথম ব্র্যান্ড অ্যাম্বাসেডর তাহসান।
আরিফ আর হোসেন জানান, সেলিব্রিটি হিসেবেই তারা শোতে অংশ নেবেন। ঈদ, আগামীর পরিকল্পনা, জীবনের নেতিবাচক আর ইতিবাচক অভিজ্ঞতাগুলো শেয়ার করবেন সঞ্চালকের সাথে। বলা যায় এটা একেবারেই এক্সক্লুসিভ সেলিব্রিটি শো।
এর আগে বুধবার (১২ মে) দিবাগত মধ্যরাতে ফেসবুক পেইজে অভিনব এক রহস্যের জাল ছড়িয়ে দেন প্রাক্তন দম্পতি তাহসান ও মিথিলা।
কয়েকদিন আগে তাহসান তার ফেসবুকে পেজে একটি স্ট্যাটাস পোস্ট করেন। যেখানে লেখা ছিল, ‘আপনাদের জন্য এই শনিবার রাতে একটা সারপ্রাইজ আছে’। ভক্তদের মাঝে যতক্ষণে এই পোস্ট ঘিরে আলোচনা তৈরি হয়, ততক্ষণে মিথিলাও আরেকটি স্ট্যাটাস দেন।
মিথিলার স্ট্যাটাসের পর আলোচনা যেন তুঙ্গে ওঠে। ঠিক যেন তাহসানের পোস্টের উত্তর দিলেন নিজের ফেসবুক পেজের ওয়ালে। তিনি লিখেছিলেন, ‘আসলেই? সারপ্রাইজের অপেক্ষায় রইলাম’।
অবশেষে সেই অপেক্ষার অবসান ঘটল। ভক্তদের অনেকের ধারণাই সত্যি হলো। দীর্ঘদিন পর তাহসান ও মিথিলাকে পাওয়া যাবে একসঙ্গে।
২০১৯ সালের ডিসেম্বরে ভারতের নন্দিত নির্মাতা সৃজিত মুখার্জির সঙ্গে গাঁটছড়া বাঁধেন ঢাকার গায়িকা-অভিনেত্রী মিথিলা। শেষ খবর পাওয়া পর্যন্ত দু’জনে ভালোই আছেন দুই বাংলায়।
বিপরীতে তাহসান এখনও সিঙ্গেলই আছেন।

Leave A Reply

Your email address will not be published.