Take a fresh look at your lifestyle.

এবার যশোরের পিটিআই কোয়ারেন্টাইন সেন্টার

0

নিজস্ব প্রতিবেদক
যশোরের পিটিআইকে এবার কোয়ারেন্টাইনে সেন্টারে রূপান্তরিত করা হয়েছে। আজ (শনিবার) সেখানে ২৮ জনকে নিয়ে যাওয়া হয়। যশোরের অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট কাজী মো. সায়েমুজ্জামান এ তথ্য নিশ্চিত করে জানান, খুলনা পিটিআইতে একটি দুর্ঘটনার পর পিটিআই মহাপরিচালকের অনুমতি নিয়ে এটাকে কোয়ারেন্টাইন সেন্টার করা হয়েছে। যাদের হোটেলে থাকার সঙ্গতি নেই, মূলত তারাই এখানে থাকবেন। তাদের থাকা বিনামূল্যে করা হলেও খাবার বিষয়টি এখনও নির্ধারণ করা যায়নি। প্রশাসন চেষ্টা করছে দাতা কারও সহায়তায় খাবারের বিষয়টি নিশ্চিত করার। এর আগে ঝিকরগাছার গাজীর দরগা মাদরাসায়ও ডিভাইন গ্রুপের সহায়তায় খাবার সরবরাহ করা হচ্ছে, যোগ করেন তিনি।
আজ (শনিবার) স্থলবন্দর বেনাপোল দিয়ে ভারত থেকে ৯৪ জন যাত্রী দেশে ফিরেছেন। এদের মধ্যে ৯০ জন যাত্রীকে বেনাপোল ও যশোরের বিভিন্ন হোটেলে কোয়ারেন্টাইনে পাঠানো হয়েছে। বাকি চারজন যাত্রীকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে পাঠানো হয়েছে।
জেলা প্রশাসক মো. তমিজুল ইসলাম খান বেনাপোল এলাকায় ভারত ফেরত বাংলাদেশি যাত্রীদের গ্রহণ করেন। এসম তিনি সবার খোঁজখবর নেন। সরকারি নির্দেশনা অনুযায়ী ১৪ দিনের কোয়ারেন্টাইনে স্বাস্থ্যবিধি মেনে থাকার জন্য উদ্বুদ্ধ করেন এবং কোয়ারেন্টাইনে ব্যবস্থাপনায় যারা দিনরাত কাজ করে যাচ্ছেন তাদের সহযোগিতা প্রদানের অনুরোধ করেন। ভারত ফেরত যাত্রীদের যাতে কোনো ধরনের কষ্টের সম্মুখীন হতে না হয়, সেদিকে দৃষ্টি রাখার জন্য জেলা প্রশাসক সবাইকে নির্দেশনা দেন।

Leave A Reply

Your email address will not be published.