Take a fresh look at your lifestyle.

ঝিকরগাছায় মণিরামপুরের যুবকের লাশ

0

প্রতীকী ছবি

নিজস্ব প্রতিবেদক
যশোরের ঝিকরগাছা থেকে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহত যুবক পিয়ার হোসেন আকাশ (২২) যশোরের মণিরামপুর উপজেলার মাহমুদকাটি গ্রামের ভ্যানচালক আব্দুল মোতালেবের ছেলে এবং পেশায় দিনমজুর।
আজ (শনিবার) ঝিকরগাছা-বেনাপোল মহাসড়কের গদখালি এলাকা থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। নিহতের স্বজনদের দাবি, তাকে বাড়ি থেকে ডেকে নিয়ে খুন করে লাশ ফেলে রাখা হয়েছে। নিহতের শরীরে একাধিক কালো স্পট ছিল। তার নাক দিয়ে রক্ত ও মুখ দিয়ে ফেনা ঝরছিল।
ঝিকরগাছা থানার ওসি আব্দুর রাজ্জাক জানান, সড়কে মরদেহ পড়ে থাকার খবর পেয়ে পুলিশ পিয়ার হোসেনের লাশ উদ্ধার করেছে। ধারণা করা হচ্ছে, দুর্বৃত্তরা তাকে হত্যা করে লাশ ফেলে রেখে গেছে। ময়নাতদন্তের জন্য মরদেহ যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।
নিহত পিয়ার হোসেনের পিতা আব্দুল মোতালেব সাংবাদিকদের জানিয়েছেন, বড়বোন ফাতেমা খাতুনের বাড়ি বেনাপোলের কাগজপুকুর এলাকায় যাওয়ার কথা বলে শুক্রবার সকালে বাড়ি থেকে বের হয় সে। এরপর গভীররাতে ছেলে দুর্ঘটনায় আহত হয়েছে বলে খবর পাই। ঘটনাস্থলে গিয়ে দেখি ছেলের লাশ পড়ে আছে।
তিনি দাবি করেন, পিয়ার আলীকে বাড়ি থেকে ডেকে নিয়ে সারাদিন নানান জায়গায় ঘুরিয়েছে। এরপর খুন করে লাশ রাস্তায় ফেলে রেখে গেছে। বাড়ির আশপাশের লোকই তাকে খুন করেছে।

Leave A Reply

Your email address will not be published.