Take a fresh look at your lifestyle.

গ্রিলে ঝুলছিল ব্যবসায়ীর লাশ!

0

নিজস্ব প্রতিবেদক
যশোরের অভয়নগরে এক মুদি দোকানীর রহস্যজনক মৃত্যু হয়েছে। মৃত মোল্যা ইব্রাহিম আসাদ (৬০) উপজেলার গুয়াখোলা গ্রামের প্রফেসারপাড়ার বাসিন্দা। রবিবার নিজ বাড়ির জানালার গ্রিল থেকে গলায় ফাঁস দেয়া অবস্থা তার মরদেহ উদ্ধার করেছে অভয়নগর থানা পুলিশ। ময়নাতদন্তের জন্য দুপুরে তার লাশ যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়েছে। ইব্রাহিম আসাদ নওয়াপাড়া বাজারে জনতা স্টোর নামে মুদি দোকানের মালিক।

নিহতের বড় মেয়ে পাপিয়া খাতুন জানান, রবিবার সকালে ঘুম থেকে উঠে বাড়ির স্টোররুম খোলা দেখতে পান। ভেতরে গিয়ে জানালার গ্রিলের সঙ্গে গলায় ফাঁস দেয়া অবস্থা বাবার দেহ ঝুলে থাকতে দেখে তিনি পুলিশে খবর দেন। তবে মৃত্যুর কারণ সম্পর্কে তিনি কিছুই জানাতে পারেননি।

নিহতের জামাতা রকিবুল ইসলাম খান জানান, তার শ্বশুরের দুই স্ত্রী ছিল। তিনি সবসময় মানসিক চাপে থাকতেন। তার দোকানের অবস্থাও ভালো ছিল না। দুই সংসার চালাতে গিয়ে মানসিক চাপে পড়ে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করতে পারেন। নিহতের দ্বিতীয় স্ত্রী রাবেয়া খাতুন জানান, শনিবার রাতের খাবার শেষে তার স্বামী প্রফেসারপাড়ায় প্রথম স্ত্রীর বাড়িতে চলে যান। প্রথম স্ত্রী একজন মানসিক রোগী। সেখানে মৃত্যুর ঘটনা ঘটেছে।

অভয়নগর থানার ওসি মো. মনিরুজ্জামান জানান, মোল্যা ইব্রাহিম আসাদ নামে নওয়াপাড়া বাজারের একজন ব্যবসায়ীর গলায় ফাঁস দেওয়া মৃতদেহ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের জন্য লাশ যশোর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। তদন্ত চলছে। ময়নাতদন্তের প্রতিবেদন পাওয়ার নিশ্চিত হওয়া যাবে, এটি হত্যা নাকি আত্মহত্যা।

Leave A Reply

Your email address will not be published.