Take a fresh look at your lifestyle.

প্রেমঘটিত কারণে শার্শায় যুবককে পুড়িয়ে হত্যা

0

নিজস্ব প্রতিবেদক
যশোরের শার্শায় প্রেমের কারণে মনিরুল ইসলাম (৩৪) নামে এক যুবককে পুড়িয়ে হত্যা করার অভিযোগ উঠেছে। বৃহস্পতিবার রাতে উপজেলার নাভরন কাজিরবেড় গ্রামে এ ঘটনা ঘটে। মৃত মনিরুল ইসলাম মনিরামপুর উপজেলার রাজগঞ্জ এলাকার আবুল হোসেনের ছেলে।
এলাকাবাসী জানায়, বৃহস্পতিবার দিবাগত রাত ২টার দিকে হঠাৎ চিৎকার শুনে ঘুম থেকে উঠে পাশের বাড়ির মধ্যে আগুন জ্বলতে দেখি। আমরা প্রতিবেশীরা ছুটে এসে আগুন নিভাতে থাকি। একপর্যায়ে দেখি একটি মটরসাইকেলে আগুন লেগেছে এবং মটরসাইকেলের নিচে একটি লোক চাপা পড়া অবস্থায় পুড়ে গেছে। খবর পেয়ে শার্শা থানার পুলিশ ঘটনাস্থলে এসে লাশটি উদ্ধার করে নিয়ে যায়।
এলাকাবাসী আরও জানায়, উপজেলার কাজিরবেড় গ্রামের সিরাজুল ইসলামের বাড়ির নিচতলায় ঝিনাইদহের কালিগঞ্জ এলাকার বাসিন্দা এনজিও কর্মী সাইদুর রহমান স্ত্রী-সন্তান নিয়ে ভাড়া থাকতেন। ঘটনার রাতে তিনি বাড়িতে ছিলেন না। এলাকাবাসীর ধারনা সাইদুর রহমানের স্ত্রী বিথী খাতুনের সাথে নিহত মনিরুলের প্রেমের সম্পর্ক থাকতে পারে।
শার্শা থানার ওসি বদরুল আলম খান জানান, খবর পেয়ে রাতেই পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে যশোর মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়। জিজ্ঞাসাবাদের জন্য সাইদুর রহমানের স্ত্রীসহ চার জনকে পুলিশ হেফাজতে নেয়া হয়েছে।

Leave A Reply

Your email address will not be published.