Take a fresh look at your lifestyle.

যশোর সংবাদপত্র হকার্স ইউনিয়ন: সভাপতি রাজ্জাক, সম্পাদক জিলহাজ্ব নির্বাচিত

শনিবার (২৫ সেপ্টেম্বর) প্রেসক্লাব যশোরে সংগঠনটির ভোট গণনা শেষে বিকালে ফলাফল ঘোষণা করা হয়

0

প্রতিবেদক: যশোর সংবাদপত্র হকার্স ইউনিয়নের আব্দুর রাজ্জাক সভাপতি ও জিলহাজ্ব হোসেন সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। শনিবার (২৫ সেপ্টেম্বর) প্রেসক্লাব যশোরে সংগঠনটির ভোট গণনা শেষে বিকালে ফলাফল ঘোষণা করা হয়।
নির্বাচন পরিচালনা কমিটির সদস্য ও প্রেসক্লাব যশোরের সম্পাদক এস এম তৌহিদুর রহমান জানান, সভাপতি পদে আব্দুর রাজ্জাক ৯৫ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী মফিজুর রহমান ৪০ ভোট পেয়েছেন। সহ-সভাপতি পদে সিদ্দিক রহমান ৭৯ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী মতিয়ার রহমান ৪৩ ভোট পেয়েছেন।
সাধারণ সম্পাদক পদে জিলহাজ্ব হোসেন ৬৭ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী জাকির হোসেন ৫৮ ও অহিদুজ্জামান আহাদ ৮ ভোট পেয়েছেন। যুগ্ম-সাধারণ সম্পাদক পদে ওলিয়ার রহমান ৮২ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী আশরাফুল ইসলাম ৪৪ ভোট পেয়েছেন। সাংগঠনিক সম্পাদক পদে আসলাম উদ্দীন ৭২ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী তৌহিদুর রহমান তুহিন ৫৭ ভোট পেয়েছেন। প্রচার সম্পাদক পদে আজিবার রহমান ৬৪ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী সাহেব আলী ৪৪ ভোট পেয়েছেন। সদস্য পদে দু’টি পদে ফারুক হোসেন ৬৯ ভোট ও রফিকুল ইসলাম ৬৫ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তাদের প্রতিদ্বন্দ্বী প্রার্থী ফজলুল হক ৬৩ ভোট পেয়েছেন।
নির্বাচন পরিচালনা কমিটির চেয়ারম্যান ছিলেন যশোর সংবাদপত্র পরিষদের সাধারণ সম্পাদক, গ্রামের কাগজের সম্পাদক মবিনুল ইসলাম মবিন ও সদস্য সচিব ছিলেন লোকসমাজের ভারপ্রাপ্ত সম্পাদক আনোয়ারুল কবীর নান্টু।

Leave A Reply

Your email address will not be published.