Take a fresh look at your lifestyle.

দুরন্ত টিভিতে নতুন ধারাবাহিক “নয়নতারা বিদ্যালয়”

৩০ পর্বের নাটকটি রচনা ও পরিচালনা করেছেন যশোরের সন্তান রাকেশ বসু

0

সংবাদ কক্ষ: স্কুল হোস্টেলে থাকা দশ বন্ধুকে নিয়ে নির্মিত হলো শিশুতোষ ধারাবাহিক ‘নয়নতারা বিদ্যালয়’। ৩০ পর্বের নাটকটি রচনা ও পরিচালনা করেছেন যশোরের সন্তান রাকেশ বসু। পারিবারিক ও শিশুতোষ টেলিভিশন চ্যানেল দুরন্ত’তে আজ ১ অক্টোবর থেকে প্রতিদিন দুপুর ২টা ৩০ মিনিট ও রাত ৮টায় প্রচার হবে নাটকটি। নাটকের গল্প প্রসঙ্গে নির্মাতা জানান, বাংলাদেশের প্রত্যন্ত এক গ্রামে অবস্থিত নয়নতারা বিদ্যালয়। এখানে ছেলেমেয়েরা একসাথে পড়াশোনা করে। পাঠ্যসূচীও অন্যান্য স্কুল থেকে একটু আলাদা। হোস্টেলে থাকা ছেলেদের মাঝে শানু, রাজু, রুদ্র, রবি, তোতা ও মামুন আর মেয়েদের হোস্টেলে সাকী,আনিকা, সোনিয়া ও তানিয়া। এই দশ বন্ধুর স্কুলজীবনের নানান ঘটনা ও প্রতিযোগিতার গল্প নিয়ে এগিয়ে যায় ‘নয়নতারা বিদ্যালয়’-এর কাহিনি।
তিনি আরো বলেন, ‘কিশোর বয়সের প্রায় প্রতিটি ছেলে-মেয়েদের স্কুলজীবনের গল্প উঠে এসেছে এই নাটকের মধ্য দিয়ে। সহপাঠীদের ভেতর বন্ধুত্ব, ছোটখাটো মনোমালিন্য, প্রতিযোগিতা এসব মিলিয়ে সুন্দর একটি কাহিনির মধ্য দিয়ে সাবলীলভাবে এগিয়ে যাবে নাটকটি। ছোট-বড় সবারই নাটকটি ভালো লাগবে আশা করি।’

নাটকটির উল্লেখযোগ্য চরিত্রে অভিনয় করেছে উনাইসা তিজান খান, নীল স্রোতস্বিনী, অরিঘ্ন অর্ঘ, সানান এ কাউসার বাস্তব, আলী আবদুল্লাহ্ দাইয়ান ভুঁইয়া, সাদমান সাঈদ মাহির, খোন্দ. মেঘদূত জলিল, মীর্জা ত্বাবীব ওয়াসিত, তানসী মাসুদ, আহনাফ ইথিকা মৌন, খায়রুল আলম সবুজ, সাজু খাদেম, মায়মুনা ফেরদৌস মম, সানজিদা মিলা, হাসনাত রিপন, সুজন হাবিব ও এস এম আশরাফুল আলম।

Leave A Reply

Your email address will not be published.