Take a fresh look at your lifestyle.

যশোরে সিআইডি কর্মকর্তার নামে চাঁদাবাজি মামলা

0

প্রতিবেদক: যশোরে চাঁদাবাজির অভিযোগে সিআইডি পুলিশের এএসআই খাঁন মোহাম্মদ ইনামুল হাসানের বিরুদ্ধে আদালতে একটি মামলা হয়েছে। (৩ অক্টোবর) রোববার ঝিকরগাছার পুরন্দরপুর গ্রামের রবিউল ইসলমের ছেলে ফিউচার আউট সোর্সিং প্রাইভেট লিমিটেডের পরিচালক শরিফুল ইসলাম মামলা করেছেন। অতিরিক্ত চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক মারুফ আহমেদ অভিযোগ তদন্ত করে পিবিআইকে প্রতিবেদন জমা দেয়ার আদেশ দিয়েছেন। খাঁন মোহাম্মদ ইনামুল হাসান যশোর সিআইডি অফিসে কর্মরত।
রোববার রাত সাড়ে ১০টার দিকে বাদীর আইনজীবী রুহীন বালুজ বলেন, বাদীর কাছ থেকে বিকাশে চাঁদার টাকা গ্রহণের প্রমাণ আছে। চাঁদাবাজির অভিযোগে সিআইডি এএসআই খাঁন মোহাম্মদ ইনামুল হাসানের বিরুদ্ধে আদালতে মামলা হয়েছে। আদালত পিবিআইকে তদন্ত করে প্রতিবেদন দেয়ার আদেশ দিয়েছেন।
বাদীর অভিযোগ, যশোর শহরের খোলাডাঙ্গা সার গোডাউনের পাশে ফিউচার আউট সোর্সিং প্রাইভেট লিমিটেডের প্রধান কার্য়ালয়। শরিফুল ইসলাম এ প্রতিষ্ঠানের পরিচালক। অভিযুক্ত যশোর সিআইডি পুলিশের এএসআই খাঁন মোহাম্মদ ইনামুল হাসান গত ২৬ সেপ্টেম্বর ওই অফিসে গিয়ে প্রতিষ্ঠানকে ভুয়া বলে কর্মীর সাথে উচ্ছৃঙ্খল ও খারাপ আচারনণ করেন। এরপর প্রতিষ্ঠানের পরিচালক শরিফুলের কাছে ৫০ হাজার টাকা চাঁদা দাবি করেন। চাঁদার টাকা না দিলে অফিস সিলগালা ও পরিচালককে ক্রসফায়ারে দেয়ার হুমকি দেন। পরদিন আসামির ভয়ে তার নিজস্ব মোবাইলের বিকাশ নম্বর থেকে সিআইডি কর্মকর্তার নিজস্ব বিকাশ নম্বরে ০১৭১০০১৪৪৬৬ দুই হাজার ৫শ’টাকা ও ২৯ সেপ্টেম্বর আবারও ২ হাজার ৫শ’ টাকা বিকাশ করেন। এরপর আসামি খাঁন মোহাম্মদ ইনামুল হাসান বাকি ৪৫ হাজার টাকার জন্য ৩০ সেপ্টেম্বর পর্যন্ত সময় দেন দিয়ে দেয়ার জন্য। চাঁদার বাকি টাকা না দেয়ায় ফোনে হুমকি দেয়ায় তিনি আদালতে এ মামলা করেছেন।

Leave A Reply

Your email address will not be published.