Take a fresh look at your lifestyle.

যশোরে ট্রাক চাপায় মামা ভাগ্নে নিহত

0

প্রতিবেদক
শনিবার যশোর শহরের উপকন্ঠে খোলাডাঙ্গা সার গোডাউন কাজির বাজার এলাকায় ট্রাকের চাপায় মোটরসাইকেল আরোহী মামা-ভাগ্নে নিহত হয়েছে। নিহতরা হলো খড়কি পীরবাড়ি এলাকার নুর ইসলামের ছেলে মাসুদ আলম রোহান (১৮) ও চাঁচড়া এলাকার সাহাঙ্গীর হোসেনের ছেলে প্লাবন ওরফে শ্রাবণ (১৩)। রাসিফ হোসেন (১৪) নামে আরও একজন আহত হয়েছে। গুরুতর অবস্থায় যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে তাকে ভর্তি করা হয়েছে।

স্বজনরা জানিয়েছেন, নিহত রোহান উপশহর ডিগ্রি কলেজে এইচএসসি দ্বিতীয় বর্ষের ছাত্র ছিল। আর তার ভাগ্নে প্লাবন ভাতুড়িয়া স্কুল অ্যান্ড কলেজে নবম শ্রেণিতে লেখাপড়া করতো। তাদের মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে।

নিহত রোহানের ভাই ওয়াসিম হোসেন জানান, রোহান ও তার দুই ভাগ্নে প্লাবন ও রাসিফ পালসার ব্যান্ডের লাল মোটরাইকেলে বেড়াতে বের হয়। রাসিফ মোটরসাইকেলটি চালাচ্ছিল। খোলাডাঙ্গা সার গোডাউন কাজির বাজার এলাকায় ঝিনাইদহগামী একটি ট্রাকের সাথে সংঘর্ষ হলে মোটরসাইকেলটি চূর্ণবিচূর্ণ হয়ে যায়। মোটরসাইকেলে থাকা তিনজনকে উদ্ধার করে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

জরুরি বিভাগের চিকিৎসক জসিম উদ্দিন জানান, গুরুতর অবস্থায় তিনজনকে হাসপাতালে আনা হয়। ভর্তির কিছু সময় পর মারা যান রোহান। প্লাবনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে খুলনায় পাঠানো হয়।
খুলনার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যায় প্লাবন মারা গেছে বলে নিশ্চিত করেছেন তার পিতা সাহাঙ্গীর হোসেন।

Leave A Reply

Your email address will not be published.