Take a fresh look at your lifestyle.

ইউনিয়ন পরিষদ ভবনে মিলল বোমাসাদৃশ্য বস্তু

0

প্রতিনিধি,মেহেরপুর: গাংনী উপজেলার তেতুলবাড়িয়া ইউনিয়ন পরিষদ থেকে দুটি বোমা সদৃশ বস্তু উদ্ধার করেছে গাংনী থানা পুলিশ। রোববার দুপুরে ইউনিয়ন পরিষদ ভবনের জানালার গ্রিলের পাশ থেকে বস্তু দুটি উদ্ধার করা হয়।
ইউনিয়ন পরিষদের চৌকিদার মনিরুল ইসলাম জানান, রোববার দুপুরে ইউনিয়ন পরিষদ বিল্ডিংয়ের ভেতরের অংশে গ্রিলের পাশে একটি টিস্যু শপিং ব্যাগের মধ্যে লাল স্কচ টেপ দিয়ে জড়ানো দুটি বোমাসদৃশ বস্তু দেখতে পান। তাৎক্ষণিকভাবে তিনি এ বিষয়টি স্থানীয় লোকজন ও পরিষদকে জানান। সংবাদ পেয়ে গাংনী থানা পুলিশের একটি টিম বস্তু দুটিকে উদ্ধার করে বালতির পানিতে ডুবিয়ে নিয়ে যায়।
তেতুলবাড়িয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর আলম জানান, লাল স্কচ টেপ দিয়ে মোড়ানো দুটি বোমা সদৃশ বস্তু উদ্ধার করা হয়েছে । কে বা কারা এ ঘটনা ঘটিয়েছে সেটা তিনি জানেন না। তবে নির্বাচনকে সামনে রেখে ভয়-ভীতি দেখানোর উদ্দেশ্যে কেউ এ ধরনের কাজ করতে পারে বলে যে তিনি প্রাথমিকভাবে ধারনা করছেন।
এ বিষয়ে গাংনী থানা অফিসার ইনচার্জ বজলুর রহমান জানান, তেতুলবাড়িয়া ইউনিয়ন পরিষদ বিল্ডিংয়ের পিছন দিক থেকে বোমা সদৃশ দুইটা বস্তু কে বা কাহারা রেখে গেছে। এমন সংবাদের ভিত্তিতে গাংনী থানা পুলিশের একটি টিম ঘটনাস্থল থেকে বস্তুটিকে উদ্ধার করে নিয়ে আসে। এ ঘটনা তদন্তে পুলিশ মাঠে রয়েছেন।

Leave A Reply

Your email address will not be published.