Take a fresh look at your lifestyle.

সাম্প্রদায়িক সম্প্রীতি রক্ষায় যশোরে কঠোর অবস্থানে প্রশাসন

0

প্রতিবেদক
সোমবার সন্ধ্যা ৭টায় যশোর সার্কিট হাউজে আইন শৃঙ্খলা বিষয়ক বিশেষ সভা অনুষ্ঠিত হয়েছে। সভায় সাম্প্রদায়িক সম্প্রীতি ও আইন শৃঙ্খলা রক্ষায় যশোর জেলা প্রশাসন কঠোর অবস্থানে থাকবে বলে ঘোষণা করা হয়।

যশোর এলাকায় সামাজিক যোগাযোগ মাধ্যম ব্যবহার করে কেউ যাতে অস্থিতিশীল পরিবেশ তৈরি করতে না পারে সেটি রোধে যশোরে সামাজিক যোগাযোগ মাধ্যম নজরদারি করা হবে।

জেলা প্রশাসনের সাথে সম্মিলিতভাবে জেলা পুলিশ, বিজিবি, র‌্যাব, আনসার, জনপ্রতিনিধি ও রাজনৈতিক দলের নেতাকর্মীদের সমন্বয়ে যেকোনো পরিস্থিতি মোকাবেলা করা হবে। কোথাও কোনো ধরনের অস্থিতিশীল পরিস্থিতি তৈরির পূর্বেই সম্মিলিতভাবে তা নিয়ন্ত্রণ করা হবে। উপজেলা, ওয়ার্ড পর্যায়ে সবাই মিলে সম্প্রীতি রক্ষায় একযোগে কাজ করবে।

জেলা প্রশাসক মো. তমিজুল ইসলাম খানের সভাপতিত্বে এই সভা অনুষ্ঠিত সভায় পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদার, জেলা পরিষদ চেয়ারম্যান সাইফুজ্জামান পিকুল, যশোর পৌরসভার মেয়র হায়দার গনি খান পলাশ, ৪৯ বিজিবির অধিনায়ক লে. কর্ণেল সেলিম রেজা, র‌্যাবের কোম্পানি কমান্ডার লে. কমান্ডার নাজিউর, আনসার ও ভিডিপি জেলা কমান্ডার সনজয় কুমার সাহা, ডিজিএফআই প্রতিনিধি স্কোয়াড্রন লিডার তাজমিলুর, এনএসআই যুগ্ম পরিচালক কবির আহম্মদ, প্রেসক্লাব সভাপতি জাহিদ হাসান টুকুন উপস্থিত ছিলেন।

Leave A Reply

Your email address will not be published.