Take a fresh look at your lifestyle.

যশোরে শান্তি ও সম্প্রীতি শোভাযাত্রা অনুষ্ঠিত

0

প্রতিবেদক
সাম্প্রদায়িক সন্ত্রাস রুখে দাঁড়াও  বাংলাদেশ’ এই স্লোগান নিয়ে যশোরে সমাবেশ ও শান্তি ও সম্প্রীতি শোভাযাত্রা অনুষ্ঠিত হয়েছে। জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আরিফুল ইসলাম রিয়াদের আয়োজনে  সংক্ষিপ্ত সমাবেশ করা হয়।
মঙ্গলবার শহরের মনিহার চত্বর থেকে শান্তি ও সম্প্রীতি র‌্যালি শুরু হয়ে চৌরাস্তা মোড়ে শেষ হয়। সেখানে সংক্ষিপ্ত বক্তব্যের মধ্য দিয়ে শেষ হয় এই আয়োজন।
সমাবেশ ও শোভাযাত্রায় উপস্থিত ছিলেন, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আরিফুল ইসলাম রিয়াদ, সাবেক সহ সভাপতি ফয়সাল খান, জেলা ছাত্রলীগের যুহ্ম সাধারণ সম্পাদক ইমন হোসেন, সদর উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক সাব্বির হোসেন লিমন, জেলা তৃণমুল কর্মী পরিষদের সভাপতি সাহেদ উর রহমান রনি, সদর উপজেলা হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ছাত্র ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক লাক্কু বিশ্বাস জেলা হিন্দু মহাজোটের আহবায়ক অপু বিশ্বাস সদর উপজেলার আহবায়ক নারান চন্দ্র, পূজা উদযাপন পরিষদের নেতা উজ্জ্বল ব্যানার্জী, ফল ব্যবসায়ী সমিতির সাংগঠনিক সম্পাদক মিঠু খন্দকার, পরিবহণ সংস্থা শ্রমিক ইউনিয়নের প্রচার সম্পাদক মিজানুর রহমান মিজু, সিটি কলেজ ছাত্রলীগের সধারণ সম্পাক মহি উদ্দিন রিমন, যুগ্ম সধারণ সম্পাকনুর মোহাম্মদ প্রমুখ।

Leave A Reply

Your email address will not be published.