Take a fresh look at your lifestyle.

শেখ রাসেল স্মৃতি আন্তঃস্কুল ফুটবল টুর্নামেন্টে ক্যান্টনমেন্ট হাইস্কুল চ্যাম্পিয়ন

0

প্রতিবেদক
শেখ রাসেল স্মৃতি আন্তঃস্কুল ফুটবল টুর্নামেন্টে ক্যান্টনমেন্ট হাইস্কুল ২-০ গোলে যশোর ইংলিশ স্কুল ও কলেজকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়েছে। বৃহস্পতিবার যশোর ক্যান্টনমেন্টের ওসমানী স্টেডিয়ামে এ খেলা অনুষ্ঠিত হয়। প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ খেলায় ক্যান্টনমেন্ট হাইস্কুলের স্ট্রাইকার হাসান শেখ সুযোগের পূর্ণ সদ্বব্যবহার করে একাই গোল দুটি করেন। প্রথমার্ধের ২০ মিনিটে এবং খেলা শেষের ৫ মিনিট আগে তিনি গোল দুটি করেন। তিনি টুর্নামেন্টের শ্রেষ্ঠ খেলোয়াড় নির্বাচিত হয়েছেন।
খেলা শেষে ৫৫ পদাতিক ডিভিশনের জিওসি ও এরিয়া কমান্ডার মেজর জেনারেল মো. নূরুল আনোয়ার এনডিসি, এইচডিএমসি, এএফডব্লিউসি, পিএসসি, জি প্রধান অতিথি হিসেবে বিজয়ী ও বিজিতদের মধ্যে পুরস্কার বিতরণ করেন।
উল্লেখ্য, শেখ রাসেল দিবস পালন উপলক্ষে সেনাবাহিনীর ৫৫ পদাতিক ডিভিশনের সার্বিক তত্ত্বাবধানে বাংলাদেশ সেনাবাহিনী পরিচালিত যশোর অঞ্চলের ৭টি স্কুলের অংশগ্রহণে গত ১৮ অক্টোবর নকআউট পদ্ধতিতে এ টুর্নামেন্ট শুরু হয়। ১৯ অক্টোবর অনুষ্ঠিত হয় সেমিফাইনাল। টুর্নামেন্টের অপর দল ৫টি হচ্ছে : দাউদ পাবলিক স্কুল ও কলেজ যশোর, ক্যান্টনমেন্ট বোর্ড নিম্ন মাধ্যমিক বিদ্যালয়, যশোর, জাহানাবাদ ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল ও কলেজ, জাহানাবাদ ক্যান্টনমেন্ট মাধ্যমিক পাবলিক স্কুল এবং জাহানাবাদ ইংলিশ স্কুল।

Leave A Reply

Your email address will not be published.