Take a fresh look at your lifestyle.

সেই বিমান ছিনতাইচেষ্টা নিয়ে সিনেমা, নায়িকা ববি

0

সংবাদ কক্ষ: দুবাইগামী বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের বোয়িং-৭৩৭ উড়োজাহাজ ‘ময়ূরপঙ্খী’ ছিনতাইচেষ্টার ঘটনা ঘটেছিল ২০১৯ সালের ফেব্রুয়ারিতে। এ ঘটনায় জড়িত ছিলেন ঢাকাই সিনেমার চিত্রনায়িকা শিমলার সাবেক স্বামী পলাশ আহমেদ। আর, এমন কাণ্ডের নেপথ্য কারণও অজানা নয়।
এবার এ ঘটনা থেকে অনুপ্রেরণা নিয়ে ‘ময়ূরপঙ্খী’ শিরোনামের একটি সিনেমা নির্মাণ করেছেন নির্মাতা রাশিদ পলাশ। সিনেমাটি প্রযোজনা করছে পরিচালক শাহাদাৎ হোসেন লিটনের প্রযোজনা প্রতিষ্ঠান ‘আজ ইন্টারন্যাশনাল লিমিটেড’। গত সপ্তাহে সিনেমাটির জন্য চুক্তি সেরেছেন নির্মাতা।
সিনেমাটির সঙ্গে সংশ্লিষ্ট একাধিক সূত্র এনটিভি অনলাইনকে নিশ্চিত করেছে এই সিনেমাতে কেন্দ্রীয় নারী চরিত্রে অভিনয় করতে যাচ্ছেন চিত্রনায়িকা ইয়ামিন হক ববি। মৌখিকভাবে কথাবার্তা চূড়ান্ত আগামী সপ্তাহে আনুষ্ঠানিকভাবে চুক্তিবদ্ধ হচ্ছেন নায়িকা।
যদিও এ প্রসঙ্গে এখনই মুখ খুলতে চান না নির্মাতা-নায়িকা। গণমাধ্যমের কাছে ‘ময়ূরপঙ্খী’ শিরোনামে একটি সিনেমা নির্মাণ করছেন এটা স্বীকার করলেও নায়িকা এখনও চূড়ান্ত নয় বলেছেন নির্মাতা। আর, সিনেমাটি কোন বিমান ছিনতাইয়ের গল্পে নির্মিত হচ্ছে, সে ব্যাপারটি এখনই খোলসা করতে চান না রাশিদ পলাশ।
গেল ৮ অক্টোবর মুক্তি পেয়েছে নির্মাতা রাশিদ পলাশের প্রথম সিনেমা ‘পদ্মাপুরান’। আলোচিত চিত্রনায়িকা পরী মণিকে নিয়ে শুট করছেন ‘প্রীতিলতা’ সিনেমার।

Leave A Reply

Your email address will not be published.