Take a fresh look at your lifestyle.

বিএফইউজে: সভাপতি ওমর ফারুক, মহাসচিব দীপ আজাদ

0

সংবাদ কক্ষ: বিএফইউজে-বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সভাপতি নির্বাচিত হয়েছেন ওমর ফারুক; মহাসচিব নির্বাচিত হয়েছেন দীপ আজাদ। শনিবার রাতে জাতীয় প্রেস ক্লাবে নির্বাচন পরিচালনা কমিটি ফল ঘোষণা করে। এ প্রতিবেদন লেখা পর্যন্ত চট্টগ্রাম কেন্দ্রের ফল প্রকাশ করা হয়নি।

অপরদিকে, খুলনা বিভাগে (খুলনা, যশোর ও কুষ্টিয়া সাংবাদিক ইউনিয়ন) সহসভাপতি পদে কুষ্টিয়ার আফরোজা আক্তার ডিউ ও যুগ্ম মহাসচিব পদে খুলনার হেদায়েত হোসেন মোল্লা নির্বাচিত হয়েছেন। কার্যনির্বাহী সদস্য পদে যশোরের গোপীনাথ দাস ও সৈয়দ শাহাবুদ্দীন আলম নির্বাচিত হয়েছেন।

জানা যায়, সভাপতি পদে ওমর ফারুক পেয়েছেন এক হাজার এক ভোট। আর আবু জাফর সূর্য পেয়েছেন ৬৮১ ভোট। আরেক প্রতিদ্বন্দ্বী আবদুল জলিল ভূঁইয়া পেয়েছেন ৪১৫।
মহাসচিব পদে দীপ আজাদের মূল প্রতিদ্বন্দ্বী ছিলেন লায়েকুজ্জামান। চট্টগ্রাম বাদে মহাসচিব পদে দীপ পেয়েছেন এক হাজার ৩৮৪ ভোট। লায়েকউজ্জামান পেয়েছেন ৪৪৯ ভোট। আরেক প্রতিদ্বন্দ্বী ছিলেন আবদুল মজিদ।
কোষাধ্যক্ষ পদে বিজয়ী হয়েছেন খায়রুজ্জামান কামাল। তার প্রতিদ্বন্দ্বী ছিলেন নজরুল কবির ও মোহাম্মদ আবু সাঈদ।
ঢাকায় সহসভাপতি পদে মধুসুদন মণ্ডল, যুগ্ম মহাসচিব পদে শেখ মামুনুর রশিদ, দফতর সম্পাদক পদে সেবিকা রানী বিজয়ী হয়েছেন। চারজন কার্যনির্বাহী সদস্য হলেন, উম্মুল ওয়ারা সুইটি, ড. উৎপল কুমার সরকার, নূরে জান্নাত আক্তার সীমা ও শেখ নাজমুল হক সৈকত।
ঢাকা, চট্টগ্রাম, কক্সবাজার, ময়মনসিংহ, বগুড়া, রাজশাহী, খুলনা, যশোর, কুষ্টিয়া ও নারায়ণগঞ্জ কেন্দ্রে সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত একযোগে ভোটগ্রহণ হয়। এবারের নির্বাচনের জন্য গঠিত ছয় সদস্যের নির্বাচন পরিচালনা কমিটির চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করেন বাংলাদেশ জার্নাল পত্রিকার সম্পাদক শাহজাহান সরদার।

Leave A Reply

Your email address will not be published.