Take a fresh look at your lifestyle.

নোয়াপাড়া গ্রুপের অফিসে সন্ত্রাসীদের হুমকি, থানায় জিডি

0

প্রতিবেদক : দেশের শীর্ষস্থানীয় শিল্প প্রতিষ্ঠান নোয়াপাড়া গ্রুপের অফিসে গভীর রাতে সন্ত্রাসীদের হুমকি-ধামকির ঘটনা ঘটেছে। শুক্রবার (২২ অক্টোবর) রাত ৩টার দিকে যশোরের শিল্পনগরী নওয়াপাড়ায় অবস্থিত প্রতিষ্ঠানটির কার্যালয়ে এ ঘটনা ঘটে। এ ঘটনায় নোয়াপাড়া গ্রুপের কর্মকর্তা শোহেব খাঁন অভয়নগর থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন। বিষয়টি নিশ্চিত করেছেন অভয়নগর থানার ওসি একেএম শামীম হাসান।
প্রতিষ্ঠানটির কর্মকর্তারা জানান, শুক্রবার দিবাগত রাত ৩টার দিকে তাদের গাড়ি চালক ডিউটি শেষ করে গাড়ি পার্কিং করছিলেন। এ সময় কালো রঙের একটি প্রাইভেটকারে দুই সন্ত্রাসী এসে জানতে চাই শোয়েব কোথায়। এতে তারা জানেন না বলে জানালে অশ্রাব্য ভাষায় গালিগালাজ ও হুমকি দিয়ে চলে যায়। পরে প্রতিষ্ঠানটির সিসি টিভি ফুটেজেও এ ঘটনা দেখা গেছে।
নোয়াপাড়া গ্রুপের একাধিক কর্মকর্তা বলেন, বিদেশ থেকে আমদানি করা সরকারি সার সময়মতো কৃষকদের দোরগোড়ায় পৌঁছে দিতে জাহাজ থেকে লোডআনলোড পর্যবেক্ষণ ও হিসাব-নিকাশের জন্য রাতের শিফটেও অফিসে কাজ চলে। তবে, সারাদেশের আইনশৃঙ্খলা অবস্থা ভালো থাকা শর্তেও এমন একটি গ্রুপ অব কোম্পানীর অফিসে সন্ত্রাসীদের প্রকাশ্য হুমকির কারণে আমরা নিরাপত্তাহীনতা বোধ করছি। এ ব্যাপারে সন্ত্রাসীদের দ্রুত শনাক্ত করে গ্রেফতারের অনুরোধ জানানো হয়।
এদিকে, থানার জিডিতে প্রতিষ্ঠানটির পক্ষ থেকে কারো নাম উল্লেখ না করলেও শিল্পনগরী নওয়াপাড়া স্টেশন বাজারে রাতে কাজ করা শ্রমিকরা জানায়, কালো রঙের ওই প্রাইভেটকারে আসা সন্ত্রাসীদের কাছে অবৈধ অস্ত্র ছিলো। সন্ত্রাসীদের একজনের বাড়ি নওয়াপাড়া পৌর এলাকায় এবং আরেকজনের বাড়ি ভৈরব নদের ওপারে। এ ঘটনার পরে রাতের দোকানদার ও পথচারীদের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে।

Leave A Reply

Your email address will not be published.