Take a fresh look at your lifestyle.

শার্শায় নির্বাচনী সহিংসতায় আহত ২২

0

প্রতিনিধি, শার্শা (যশোর): শার্শা উপজেলার গোগা ইউনিয়ন পরিষদ নির্বাচন সামনে রেখে নৌকা ও বিরোধী পক্ষের সহিংসতায় ইউপি সদস্যসহ অন্তত ২২ জন আহত হয়েছে। এদের মধ্যে দুজনের অবস্থা গুরুতর। শনিবার দুপুর থেকে দফায় দফায় উপজলার গোগার বাজারে সহিংসতা হয়েছে ।
আহতরা হলেন- আলী হোসেন (৫৩), সিরাজুল ইসলাম ( ৫০), শাহ আলম (৪২), ইউপি সদস্য বাবুল আক্তার (৪৫), ইউপি সদস্য লিয়াকত (৩৮), তরিকুল ইসলাম (৩৫), আবুল কাশেম (৩২), আহম্মাদ আলী (৪৫), মাহাবুর (৩৮), মোজাম (৩৭), ইমরান (৩৯) শহিদুল (৩৬) ও শিমুল হোসেনসহ আরো অনেকে। এদের মধ্যে রানা ও আলী হোসেনের আশংকাজনক ।
জানা যায়, আগামী ২৮ শে নভেম্বর শার্শা উপজেলা ইউপি নির্বাচনের তারিখ ঘোষনা করেছে ইসি। আসন্ন এ ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে শার্শার গোগা ইউনিয়নে নৌকার মনোনয়ন প্রত্যাশি ছিলেন বর্তমান চেয়ারম্যান আব্দুর রশিদ ও ইউপি সদস্য তবিবার রহমান। শুক্রবার সন্ধ্যায় আওয়ামীলীগের মনোনয়ন বোর্ড গোগা ইউপিতে নৌকা প্রতিক আব্দুর রশিদকে ঘোষনা দেয়। অপর মনোনয়ন প্রত্যাশি তবিবার মেম্বার নৌকা না পেয়ে ঢাকা থেকে বাড়ির উদ্দেশ্যে রওনা হয়। এ সময় নেতা কর্মীরা তাকে আনতে বাগআঁচড়ায় উদ্দেশ্য রওনা দেয়। ঘটনার দিন গোগা বাজারে পৌছালে বর্তমান চেয়ারম্যান আব্দুর রশিদের ছেলে সম্রাট, সুমন , জসিম ও সান্টুর নেতৃত্বে একদল বাহিনী তাদের উপর আতর্কিত হামলা চালায়।এ সময় তারা হকিস্টিক, রামদা ও লাটিসোটা দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে ঘটনাস্থল ত্যাগ করে। পরে স্থানীয়রা আহতদেরকে উদ্ধার করে শার্শা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। এতে দুজনার অবস্থা আশাঙ্কাজনক হওয়ায়
তাদেরকে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে ।
গোগা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুর রশিদ বলেন, আমি এখন ঢাকা আছি। মারামারির ঘটনাটি আমি শুনেছি, মূলত তবিবর মেম্বারের লোকজন আমার লোকের সাথে তর্কের কারণে গন্ডগোল বাধে। এতে দুপক্ষের লোকজনই আহত হয়েছে। আমি থানায় ফোন দিয়ে পুলিশ পাঠিয়েছি। এখন পরিস্থিতি শান্ত আছে। আমি এলাকায় এসে বিষয়টি মিমাংসার চেষ্টা করবো।
শার্শা থানার ওসি বদরুল আলম জানান, পুলিশ তদন্ত করছে। দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

Leave A Reply

Your email address will not be published.