Take a fresh look at your lifestyle.

যশোরে সম্প্রীতি শোভাযাত্রা ও সমাবেশ

0

প্রতিবেদক: সাম্প্রদায়িক হামলা ও বর্বরতার প্রতিবাদে যশোরে সম্প্রীতি শোভাযাত্রা ও সমাবেশ হয়েছে। জনউদ্যোগের আয়োজনে সোমবার বিকেলে শহরের দড়াটানা ভৈরব চত্বরে শোভাযাত্রা ও সমাবেশ হয়।

সমাবেশে সভাপতিত্ব করেন জনউদ্যোগ আহবায়ক প্রকৌশলী নাজির আহমেদ। এতে উপস্থিত ছিলেন দৈনিক কল্যাণ সম্পাদক একরাম-উদ-দ্দৌলা , প্রবীণ সাংবাদিক ও জনউদ্যোগ সদস্য বীর মুক্তিযোদ্ধা রুকুনউদ্দৌলাহ, সিপিবি যশোর জেলা কমিটির সভাপতি অ্যাড. আবুল হোসেন,বাংলাদেশ ট্রেড ইউনিয়ন যশোর জেলা কমিটির সাধারণ সম্পাদক মাহাবুবুর রহমান মজনু, জেলা শিল্পকলা একাডেমীর সাধারণ সম্পাদক মাহমুদুল হাসান বুলু, রবীন্দ্র সঙ্গীত সম্মিলন পরিষদ, যশোর সভাপতি শ্রাবনী সুর, যুব ইউনিয়ন কেন্দ্রীয় কমিটির সভাপতি হাফিজ আদনান রিয়াদ, বাংলাদেশ মহিলা পরিষদ কেন্দ্রীয় কমিটির সদস্য ও জনউদ্যোগ সদস্য অধ্যাপক সুরাইয়া শরীফ, নারী নেত্রী অ্যাড.কামরুন নাহার কনা, জনউদ্যোগ সদস্য ধনঞ্জয় বিশ্বাস, দিপক কুমার রায়, আইইডি যশোর কেন্দ্রের ব্যবস্থাপক বীথিকা সরকার, যুব গ্রুপের আহবায়ক আলমগীর কবির।
সম্প্রীতি সমাবেশে বক্তারা বলেন,শারদীয়া দূর্গা পুজার সময় প্রতিমা ভাংচুর, পূজা মন্ডপে হামলা, সাম্প্রদায়িক হামলা ও নির্যাতন, অগ্নিসংযোগ, লুটপাটের মতো ঘটনার তীব্র নিন্দা জানিয়ে ঘটনার সুষ্ঠু তদন্ত করে দায়ী ব্যাক্তিদের কঠোর শাস্তি দাবী জানানো হয়। সাম্প্রদায়িক সম্প্রীতি বজার রাখার জন্য দেশবাসীর প্রতি আহবান জানান। বাংলাদেশের ঐতিহ্য ও সম্প্রীতির বিরুদ্ধে সব ষড়যন্ত্র রুখে দাঁড়ানোর জন্য বিবেকবান নাগরিকদের প্রতি আহবান জানানো হয়।

Leave A Reply

Your email address will not be published.