Take a fresh look at your lifestyle.

শাহরুখপুত্র আরিয়ানের জামিন হয়নি

0

সংবাদ কক্ষ:
মুম্বাই ক্রুজ ড্রাগস মামলায় বলিউড সুপারস্টার শাহরুখ খানের ছেলে আরিয়ান খান আজও জামিন পাননি। বুধবার (২৭ অক্টোবর) দুপুর আড়াইটায় পুনরায় জামিন আবেদনের শুনানি শুরু করবে বোম্বে হাইকোর্ট। অর্থাৎ, আরও অন্তত এক রাত কারাগারে কাটাতে হবে শাহরুখপুত্র আরিয়ানকে।
মঙ্গলবার বিচারপতি এনডাব্লিউ সাম্ব্রের একক বেঞ্চ আরিয়ানের জামিন আবেদনের শুনানি শুরু করে। এদিনে আদালতে ভারতের নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর (এনসিবি) আইনজীবী আরিয়ানের জামিন আবেদনের বিরোধিতা করেন। তিনি অভিযোগ করেন, আরিয়ান কেবল মাদকের ভোক্তা নন, তিনি অবৈধ মাদক পাচারের সঙ্গেও জড়িত। ভারতীয় সংবাদমাধ্যম ইন্ডিয়া টুডের প্রতিবেদনে এ তথ্য জানানো হয়েছে।
এর আগে, আরিয়ানকে তার বন্ধু মার্চেন্টের সঙ্গে গত ২ অক্টোবর মুম্বাইয়ের আন্তর্জাতিক ক্রুজ টার্মিনালে গ্রেপ্তার করা হয়েছিল। এনসিবির অভিযোগ, একটি বিলাসবহুল লাইনারে ওঠার আগে একটি রেভ পার্টি করার কথা ছিল। আরিয়ানের কাছে কোনো মাদক পাওয়া না থাকলেও মার্চেন্টের কাছ থেকে ৬ গ্রাম চরস বাজেয়াপ্ত করা হয়েছে বলে অভিযোগ।
আদালত জানান, আরিয়ানের চ্যাটে দেখা গেছে- সে ‘নিয়মিতভাবে মাদক দ্রব্যের অবৈধ কার্যকলাপে’ লিপ্ত ছিল। তবে, আরিয়ানের পক্ষের আইনজীবীদের দাবি, এই মামলায় গ্রেপ্তার হওয়া অন্যদের সঙ্গে আরিয়ানকে যুক্ত করার কিছু নেই।
এদিকে, অভিনেতা শাহরুখ খান বৃহস্পতিবার সকালে আর্থার রোড কারাগারে যান ছেলে আরিয়ান খানের সঙ্গে দেখা করতে। আরিয়ান নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর দায়ের করা মাদক মামলায় ৩ অক্টোবর থেকে হেফাজতে আছেন। আরিয়ানের গ্রেপ্তারের পর এই প্রথমবার শাহরুখকে জনসমক্ষে দেখা গেছে।

Leave A Reply

Your email address will not be published.