Take a fresh look at your lifestyle.

চৌগাছায় বিদ্রোহী প্রার্থীকে হুমকির অভিযোগ

0

প্রতিবেদক:
যশোরের চৌগাছার নারায়নপুর ইউপির আওয়ামী লীগের বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থী ও তার ভাইকে মারধরের অভিযোগ পাওয়া গেছে। মঙ্গলবার স্বতন্ত্র প্রার্থী ( আওয়ামী লীগের বিদ্রোহী) আবু হেনা মোস্তফা কামাল বিদ্যুৎ নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা ও উপজেলা কৃষি কর্মকর্তার কাছে লিখিত অভিযোগ করেছেন।
আবু হেনা মোস্তফা কামাল বিদ্যুৎ লিখিত অভিযোগে বলেন, ‘আমি নারায়নপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী। মঙ্গলবার (২৬অক্টোবর) ইউনিয়নের নারায়নপুর মাধ্যমিক বিদ্যালয়ের ব্যবস্থাপনা কমিটির নির্বাচন উপলক্ষে প্রধান শিক্ষক বিদ্যালয়ের অভিভাবক সদস্যদের বেলা ১১টায় বিদ্যালয়ে ডাকেন। আমি ও আমার ছোট ভাই তুহিন হাবিব সেখানে যাই। সেখানে গিয়ে সালাম বিনিময়ের ৫মিনিট পরেই পূর্ব পরিকল্পিতভাবে ইউনিয়নের বাদেখানপুর গ্রামের রুবেল হোসেন (২৮), আমার ছোট ভাইকে গালিগালাজ করতে করতে টেনে হেচড়ে কক্ষের বাইরে নেয়। সেখানে নারায়নপুর গ্রামের মিঠু রহমানের (৪৫) নির্দেশে পেটভরা গ্রামের আমিনুর (৪৪) ও হাকিমপুর গ্রামের জব্বার আলীসহ অজ্ঞাতনামা কয়েকজন আমাকে নির্বাচন না করে প্রার্থীতা প্রত্যাহার হুমকি দেয়। একইসাথে মনোনয়নপত্র প্রত্যাহার না করলে আমার ও আমার ছোটভাইকে মেরে ফেলার হুমকি দেয়। তারা আরও হুমকি দেয় নির্বাচন করলে নৌকা পুড়িয়ে তোদের নামে মিথ্যা মামলা দেব।’
নির্বাচনের রিটার্নিং কর্মর্কা উপজেলা কৃষি কর্মকর্তা সমরেন বিশ্বাস জানান, লিখিত অভিযোগ পেয়ে মৌখিকভাবে সতর্ক করা হয়েছে। একইসাথে বিষয়টি আমরা নির্বাচন কমিশনকে জানিয়েছি।

Leave A Reply

Your email address will not be published.