Take a fresh look at your lifestyle.

যশোরে ছাত্রলীগ নেতা ইমনের ৪র্থ হত্যাবার্ষিকীতে স্মরণ

0

প্রতিবেদক
যশোর জেলা ছাত্রলীগের সাবেক সহসভাপতি মনোয়ার হোসেন ইমনের ৪র্থ হত্যাবার্ষিকী পালিত হয়েছে। বৃহস্পতিবার জেলা ছাত্রলীগের উদ্যোগে আলোচনাসভা, দোয়া মাহফিল ও কবর জিয়ারত করা হয়।
বিকালে যশোর জেলা আওয়ামী লীগের কার্যালয়ে আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় বক্তরা বলেন, ছাত্রলীগ নেতা মনোয়ার হোসেন ইমন প্রগতিশীল ছাত্ররাজনীতির ধারক-বাহক ছিলেন। ইমনের মতো ছাত্রলীগ নেতা এখন বিরল। বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলাকে সাম্প্রদায়িক ও সন্ত্রাস-মাদকমুক্ত করতে গিয়ে ষড়যন্ত্রকারী সন্ত্রাষীদের টার্গেট পরিণত হয়েছিল। দ্রুত এই প্রগতিশীল ছাত্রনেতার বিচার প্রতিষ্ঠার জন্য প্রশাসনের প্রতি আহবান জানান বক্তরা। এ
বক্তব্য রাখেন যশোর পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এস এম মাহমুদ হাসান বিপু, পৌর আওয়ামী লীগ নেতা লোকমান হোসেন, জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও যুবলীগনেতা শফিকুল ইসলাম জুয়েল, সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক শেখ শাহজাহান কবির শিপলু, জেলা ছাত্রলীগের সাবেক সহ সভাপতি ও জেলা স্বেচ্ছাসেবক লীগ নেতা এসএম নিয়ামত উল্লাহ, জেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক জসিম উদ্দিন, সাবেক সহ সভাপতি রবিউল ইসলাম, সাবেক ছাত্রী বিষয়ক সম্পাদক শেখ সাদিয়া মৌরিন, জেলা ছাত্রলীগের সভাপতি সালাউদ্দিন কবির পিয়াস, সহ সভাপতি ইয়াসিন আরাফাত তরুন, রাজু রানা, যুগ্ম সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ, আশিকুর রহমান হৃদয়, সাংগঠনিক সম্পাদক ইলিয়াস হোসেন রিয়াদ।
আলোচনা শেষে ইমনের আত্মার শান্তি কামনায় দোয়া মাহফিল করা হয়। এর আগে শহরের বেজপাড়া তালতলা কবরস্থানে কবর জিয়ারত করেন নেতৃবৃন্দ।
প্রসঙ্গত, ২০১৭ সালের ২৮ অক্টোবর রাত ১০টার দিকে যশোর শহরের বেজপাড়া গোলগুল্লার মোড়ে অবস্থানকালে একদল সন্ত্রাসী কাছে থেকে ইমনকে গুলি করে খুন করে। এ ঘটনার পরদিন ইমনের পিতা আনোয়ার হোসেন কোতোয়ালি মডেল থানায় মামলা দায়ের করেন। মামলাটি বর্তমানে বিচারধীন রয়েছে।

Leave A Reply

Your email address will not be published.