Take a fresh look at your lifestyle.

যশোরে উদ্যোক্তা উন্নয়ন কর্মশালা অনুষ্ঠিত

0

প্রতিবেদক:
যশোরে উদ্যোক্তা উন্নয়ন কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। উদ্যোক্তা পরিবারের আয়োজনে প্রায় দেড় শতাধিক উদ্যোক্তা নিয়ে শুক্রবার (২৯ অক্টোবর) শেখ হাসিনা সফটওয়্যার টেকনোলজি পার্ক অডিটোরিয়ামে এ আয়োজন করা হয়। কর্মশালায় প্রধান অতিথি ছিলেন দৈনিক গ্রামের কাগজ পত্রিকার সম্পাদক ও প্রকাশক মবিনুল ইসলাম মবিন। অতিথি ছিলেন নাসিব যশোর জেলা শাখার পরিচালক তৌহিদুর রহমান বাবু, সভাপতি মোসাকির আলী, বিশিষ্ট তরুণ উদ্যোক্তা ও পেন ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ইমদাদুল হক ইমদাদ, তরুণ উদ্যোক্তা ও মিউজিক ক্যাফে ও নবাবী কাচ্চির সত্ত্বাধিকারী মেহেদী রাশেদ। এ পর্বে সভাপতিত্ব করেন তরুণ আইটি উদ্যোক্তা, যশোর স্টার্টআপের সভাপতি ও যশোর উদ্যোক্তা পরিবারের চেয়ারম্যান জহির ইকবাল নান্নু। কেক কেটে প্রশিক্ষণ কর্মশালাটির উদ্বোধন ঘোষণা করেন প্রধান অতিথি মবিনুল ইসলাম মবিন।
উদ্বোধনী পর্ব শেষে প্রশিক্ষণ কর্মশালা পর্ব শুরু হয়। এ সময় প্রশিক্ষক হিসেবে পর্বটি পরিচালনা করেন জাতীয় যুব পুরস্কার প্রাপ্ত আইটি উদ্যোক্তা জহির ইকবাল নান্নু।
এ পর্বে মাল্টিমিডিয়া প্রেজেন্টশন, আলোচনা ও প্রশ্নোত্তর পর্বের মধ্য দিয়ে ব্যবসায় পরিচালনা, অর্থ ও জনবল ব্যবস্থাপনা, বিজ্ঞাপনসহ সংশ্লিষ্ট বিভিন্ন বিষয়ে দিক নির্দেশনামূলক আলোচনা তুলে ধরেন। প্রশিক্ষণ পর্বটিতে অংশগ্রহণকারী উদ্যোক্তাগণ তাদের অভিজ্ঞতা ও অনুভূতি তুলে ধরেন। প্রশিক্ষণপর্ব শেষে সনদ বিতরণ করা হয়।

Leave A Reply

Your email address will not be published.