Take a fresh look at your lifestyle.

চুয়াডাঙ্গায় ৮ কোটি আত্মসাৎ:আদিয়ান মার্টের সিইওসহ গ্রেফতার ৪

0

প্রতিনিধি, ঝিনাইদহ:
চুয়াডাঙ্গায় ৮ কোটি আত্মসাৎ’র অভিযোগে ই-কর্মাস প্রতিষ্ঠান আদিয়ান মার্ট লিমিটেডের সিইও জুবায়ের সিদ্দিকী মানিকসহ চার কর্মকর্তাকে গ্রেফতার করেছে র‌্যাব। শুক্রবার রাতে চুয়াডাঙ্গা ও খুলনার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলো- প্রতিষ্ঠানের সিইও জুবায়ের সিদ্দিকী মানিক, মহাব্যবস্থাপক মাসুদ সিদ্দিকী রতন, উপদেষ্টা আবু বক্কর সিদ্দিকী ও ম্যানেজার মিনারুল ইসলাম। তাদের চুয়াডাঙ্গা সদর থানায় হস্তান্তর করা হয়েছে। শনিবার সকালে র‌্যাব -৬ ঝিনাইদহ ক্যাম্পে এক সংবাদ সম্মেলনে কোম্পানি কমান্ডার মেজর মোহাম্মদ শরিফুল আহসান এ তথ্য জানান।
তিনি বলেন, চুয়াডাঙ্গায় ই-কমার্স প্রতিষ্ঠান আদিয়ান মার্ট লিমিটেড গঠন করে বিভিন্ন অফারের মাধ্যমে সাধারণ মানুষকে আকৃষ্ট করে আসছিল। তারা পণ্য সরবরাহের নামে প্রায় ৮ কোটি টাকা হাতিয়ে নেয়।
শুক্রবার প্রতারণা শিকার আতিকুর রহমান উজ্জ্বল নামের এক গ্রাহক চুয়াডাঙ্গা সদর থানায় ১৮ লাখ ৫২ হাজার ৪৮০ টাকা আত্মসাৎ করার অভিযোগে প্রতিষ্ঠানটির বিরুদ্ধে মামলা দায়ের করে।
র‌্যাব-৬ গোপন সংবাদের ভিত্তিতে চুয়াডাঙ্গা ও খুলনা থেকে প্রতিষ্ঠানের সিইও জুবায়ের সিদ্দিকী মানিকসহ চারজনকে গ্রেফতার করা হয়।

Leave A Reply

Your email address will not be published.