Take a fresh look at your lifestyle.

যশোরে অস্ত্রের মহড়া, সরবে-নীরবে চাঁদাবাজি চলবে না : এসপি প্রলয় জোয়ারদার

0

প্রতিবেদক:
‘মুজিব বর্ষে পুলিশ নীতি, জনসেবা ও সম্প্রীতি’ এই প্রতিপাদ্যে যশোরে পালিত হয়েছে কমিউনিটি পুলিশিং ডে ২০২১। এ উপলক্ষে (৩০ অক্টোবর) শনিবার দুপুরে জেলা পুলিশ ও জেলা কমিউনিটি পুলিশিং ফোরামের আয়োজনে পুলিশ লাইন থেকে বের হয় শোভাযাত্রা। বেলুন, ফেস্টুন ও কবুতর উড়িয়ে শোভাযাত্রার উদ্বোধন করেন যশোরের জেলা প্রশাসক তমিজুল ইসলাম খান ও পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদার। শোভাযাত্রা শেষে পুলিশ লাইনে অনুষ্ঠিত হয় আলোচনা সভা।
সভায় জেলা পুলিশিং ফোরামের উপদেষ্টা ও পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদার বলেছেন, যশোর একটি ঐতিহ্যবাহী ও প্রাচীন জেলা। এই জেলায় টেন্ডারবাজি, চাঁদাবাজি ,অস্ত্রের মহড়া চলবে না। আসন্ন ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে নির্বাচন কমিশনের অধীনে অবাধ, সুষ্ঠু, শান্তিপ‚র্ণ ও নিরপেক্ষভাবে সম্পন্ন করতে জেলা পুলিশ সার্বিক সহযোগিতা করবে। নির্বাচন কেন্দ্র করে কোন প্রকার অস্ত্রের মহড়া সরবে-নীরবে চাঁদাবাজি চলবে না।
এসপি আরো বলেন, কোন থানায় টাউট-বাটপার আর দালালদের স্থান নেই। থানায় সাধারণ মানুষের সেবা প্রাপ্তি নিশ্চিত করা হচ্ছে। থানায় জিডি করতে কোন ধরনের টাকা-পয়সা লাগবেনা। মাদক ব্যবসায়ী ও সন্ত্রাসীরা দেশ এবং জাতির শত্রæ। তাদের কোন প্রকারে ছাড় দেওয়া হবেনা। অপরাধীদের চিহ্নিত করে তাদের অপরাধ কর্ম নির্মূল করতে সকলের সচেতনতার প্রয়োজন।
কমিউনিটি পুলিশিং ফোরামের সদস্য সচিব অধ্যক্ষ জে এম ইকবাল হোসেনের সভাপতিত্বে বক্তব্য রাখেন জেলা প্রশাসক তমিজুল ইসলাম খান, জেলা পরিষদের চেয়ারম্যান সাইফুজ্জামান পিকুল, যশোর পৌরসভার মেয়র মুক্তিযোদ্ধা হায়দার গণি খান পলাশ, জেলা আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা শহিদুল ইসলাম মিলন, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোস্তফা ফরিদ আহম্মেদ চৌধুরী প্রমুখ।

Leave A Reply

Your email address will not be published.