Take a fresh look at your lifestyle.

যশোরে চাঁদার দাবিতে ব্যবসায়ীকে গুলির অভিযোগ

0

প্রতিবেদক:
দুই লক্ষ টাকা চাঁদা না দেওয়ায় নুরুল ইসলাম নামে এক মৎস্য ব্যবসায়ীকে গুলি করে হত্যাচেষ্টা ও মারধরের অভিযোগ উঠেছে। সোমবার দুপুরে যশোর শহরের রায়পাড়া সার গোডাউনের সামনে শীর্ষ সন্ত্রাসী রাকিব ওরফে ভাইপো রাকিব ও তার ক্যাডাররা এ ঘটনা ঘটিয়েছে। এ সময় রায়পাড়া সারগোডাউন এলাকার হৃদয় হোসেন নামে এক ছাত্রলীগ নেতা ও সাইফুল ইসলাম নামে আরেক যুবলীগ নেতা আহত হয়েছেন। দুজনেই যশোর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। প্রকাশ্যে গুলিবর্ষণের ঘটনার পর এলাকায় আতঙ্ক বিরাজ করছে।
প্রত্যক্ষদর্শী ও স্থানীয় সূত্রে জানাগেছে, অন্তত ২০ মামলার আসামি শীর্ষ সন্ত্রাসী রাকিব ওরফে ভাইপো রাকিব সম্প্রতি রায়পাড়া সার গোডাউন এলাকার মৎস্য হ্যাচারি ব্যবসায়ী ও ৬ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগ নেতা নুরুল ইসলামের কাছে দুই লক্ষ চাঁদা দাবি করে। তিনি এই চাঁদা দিতে অস্বীকার করায় সোমবার দুপুরে রাকিব ও তার লোকজন তাকে গালিগালাজ ও মারধর করে। এমন সময় ভাইপো রাকিব পিস্তল বের করে ব্যবসায়ী নুরুল শাসাতে থাকে। ছাত্রলীগ নেতা হৃদয় ও যুবলীগ নেতা সাইফুল ব্যবসায়ী নুরুলকে বাঁচাতে এগিয়ে আসলে তাদেরও মারধর করা শুরু করে। একপর্যায়ে ভাইপো রাকিব পিস্তল উঁচিয়ে গুলি করলে তা লক্ষভ্রষ্ট হলে ভাগ্যক্রমে তিনি বেঁচে যান। এ সময় স্থানীয় লোকজন জড়ো হলে তিনি পালিয়ে যান। আহত অবস্থায় ছাত্রলীগ নেতা হৃদয় ও যুবলীগ নেতা সাইফুলকে এলাকাবাসী যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করে। এই ঘটনার পর থেকে রায়পাড়া সার গোডাউন এলাকা আতঙ্ক বিরাজ করছে।
যশোর কোতোয়ালি মডেল থানার ওসি তাজুল ইসলাম জানান, এলাকায় গ্রুপিং আছে জানি। এজন্য গুলির ঘটনার কথা বলা হচ্ছে। এটা ঠিক না। আমাদের কেউ অভিযোগও দেয়নি। অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে।

Leave A Reply

Your email address will not be published.