Take a fresh look at your lifestyle.

ব্যবসায়ীর পরিবার অস্ত্রের মুখে জিম্মি করে ডাকাতি : কুপিয়ে জখম

0

প্রতিনিধি, অভয়নগর (যশোর):
অভয়নগরে এক ব্যবসায়ীর পরিবারের ছয় সদস্যকে অস্ত্রের মুখে জিম্মি করে ডাকাতি হয়েছে। এসময় বাড়িটির মালিক ব্যবসায়ী মো. ওহাব শেখকে কুপিয়ে আহত করা হয়। লুট হয়েছে নগদ অর্থ ও স্বর্ণালংকার। বৃহস্পতিবার ভোরে নওয়াপাড়া পৌরসভার ২নং ওয়ার্ডের পাঁচকবর এলাকায় এ ঘটনা ঘটে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। ওহাব শেখ ওই গ্রামের মৃত সাদেক শেখের ছেলে।
আহত ওহাব শেখ বলেন, বৃহস্পতিবার ভোর আনুমানিক ৪টার সময় খাবার ঘরের জানালার গ্রিল কেটে ৭ থেকে ৮ জন মুখোশধারী সশস্ত্র ডাকাতদল ঘরে প্রবেশ করে। তারা অস্ত্রের মুখে আমাকেসহ (ওহাব) বাড়ির ছয়জনকে অস্ত্রের মুখে জিম্মি করে হাত-পা ও মুখ বেঁধে আলমারি থেকে নগদ ৪০হাজার টাকা ও ৮ থেকে ১০ ভরি স্বর্ণালংকার লুট করে। এ সময় তাদের বাধা দিলে ডাকাতদলের এক সদস্যের হাতে থাকা রামদা দিয়ে আমাকে কুপিয়ে জখম করে। আমার চিৎকারে প্রতিবেশী সাত্তার মুন্সীর স্ত্রী এগিয়ে আসলে তাকেও জিম্মি করে তার গলায় থাকা স্বর্ণের চেইন ও কানের দুল ছিনিয়ে নেয় তারা।
তিনি আরও জানান, ডাকাতদল আনুমানিক ৩০মিনিট ঘরের মধ্যে লুটপাট চালায়। এবং যাওয়ার সময় ডাকাতির ঘটনা প্রশাসনকে জানালে সপরিবারে হত্যা করার হুমকি দিয়ে তারা যশোর-খুলনা মহাসড়কের দিকে চলে যায়।
এ বিষয়ে ওই ওয়ার্ডের কাউন্সিলর মোস্তফা কামাল বলেন, আমাদের ওয়ার্ডে চুরি-ডাকাতির ঘটনা বিরল। এই ঘটনার পর থেকে এলাকাবাসীর মধ্যে আতঙ্ক বিরাজ করছে। প্রশাসনের নজরদারি ও রাতে টহল বাড়ানোর দাবি করেন তিনি।
অভয়নগর থানার ওসি একেএম শামীম হাসান জানান, বৃহস্পতিবার সকালে ব্যবসায়ী মো. ওহাব শেখের বাড়ি পরিদর্শন করা হয়েছে। চুরি না ডাকাতি হয়েছে তা খতিয়ে দেখা হচ্ছে। আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

Leave A Reply

Your email address will not be published.