Take a fresh look at your lifestyle.

যশোরে আইসিটি ও ক্যারিয়ার বিষয়ক ফ্রি কর্মশালা অনুষ্ঠিত

0

প্রতিবেদক: যশোরে দক্ষতা উন্নয়নে আইসিটি ও ক্যারিয়ার বিষয়ক ফ্রি কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার অ্যাবাকাস আইটির কার্যালয়ে এই ফ্রি কর্মশালার আয়োজন করা হয়। অ্যাবাকাস আইটির আয়োজিত এ কর্মশালায় যশোরের বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের প্রায় অর্ধশতাধিকশিক্ষার্থী অংশগ্রহণ করেন।
অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন যশোর জেলা শিল্পকলা একাডেমীর সাধারণ সম্পাদক অ্যাড. মাহমুদ হাসান বুলু, বিশেষ অতিথি যশোর সাংবাদিক ইউনিয়ন এর সাধারন সম্পাদক ও দৈনিক প্রতিদিনের কথার বার্তা সম্পাদক এইচআর তুহিন, যশোর শিল্পকলা একাডেমীর যুগ্ম সাধারন সম্পাদক ও শেকড়ের সাধারণ সম্পাদক রওশন আরা রাসু, টুইংকেল ব্রাইডাল পার্লারের প্রোপাইটর মরিয়ম নারগিস ।অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন অ্যাবাকাস আইটির প্রতিষ্ঠাতা জহির ইকবাল।অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন অ্যাবাকাস আইটির পরিচালক আফরোজা খাতুন।
উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি অ্যাড. মাহমুদ হাসান বুলু বলেন, বর্তমানে আমাদের দেশের যুবরা নিজেদের দক্ষতা উন্নয়নে বেশ সচেতন। তারা নিজেরা নতুন কিছু করার স্বপ্ন দেখে। আইসিটি ও ক্যারিয়ার বিষয়ক সেমিনারটি অত্যন্ত যুগোপোযোগী । এ ধরনের আয়োজন তরুনদেরকে ক্যারিয়ার বিষয়ে অধিক সচেতন করে তোলে। তথ্য প্রযুক্তিতে তরুণরা এখন অনেক এগিয়ে তাদেরকে সঠিক দিকনির্দেশনা দিলে তারা আরো ভালো করতে পারবে।

Leave A Reply

Your email address will not be published.