Take a fresh look at your lifestyle.

‌‌বাগআঁচড়ায় স্বতন্ত্র প্রার্থীর হামলায় নৌকার ২৫ নেতাকর্মী আহত

0

প্রতিবেদক: যশোরের শার্শা উপজেলায় বাগআঁচড়া ইউনিয়ন নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী স্বতন্ত্র প্রার্থী আব্দুল খালেক ও তার কর্মীদের দাপটে কোনঠাসা নৌকার প্রার্থী ও তার সমর্থকরা। নির্বাচনী প্রচার প্রচারণায় হামলা চালিয়ে নৌকার ২০-২৫ নেতাকর্মী আহত হয়েছেন। সোমবার দুপুরে প্রেসক্লাব যশোরে বাগআচড়া ইউনিয়নের নৌকার চেয়ারম্যান প্রার্থী ইলিয়াছ কবির বকুল এ অভিযোগ করেন।
সংবাদ সন্মেলনে লিখিত বক্তব্যে নৌকার চেয়ারম্যান প্রার্থী ইলিয়াছ কবির বকুল অভিযোগ করেন, আগামী ২৮ নভেম্বর শার্শা উপজেলার ১০টি ইউনিয়নের অনুষ্ঠিত হবে। আমি নৌকার প্রার্থী হিসেবে আমার নির্বাচনী এলাকায় প্রচার প্রচারনা চালিয়ে যাচ্ছি। রোববার রাতে সোনাতনকাটি বামুনিয়া বাজারে নৌকার প্রচার মিছিলে স্বতন্ত্র প্রার্থী আব্দুল খালেক ও তার দলের লোকজন নৌকার সমর্থকদের ওপর হামলা চালায়। হামলায় আনোয়ারুল হোসেন আনার (৪৫), আব্বাস আলী কবির (৪৫),মজিদ হোসেন (২৬), আরিফ হোসেন (২১), আলফি হাসানসহ (২৮) ২৫-৩০ জন আহত হয়। তাদেরকে শার্শা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় রাতেই শার্শা থানায় আব্দুল খালেকসহ ২০ জনের বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়েছে ।
সংবাদ সম্মেলনে উপস্হিত ছিলেন, শার্শা উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক প্রভাষক আসাদুজ্জামান আসাদ, বাগআঁচড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবুল কালাম, যুগ্ম সম্পাদক ইঞ্জিনিয়ার মোঃ শাখাওয়াত হোসেন প্রমুখ।
এ বিষয়ে শার্শা থানার ওসি বদরুল আলম খান সাংবাদিকদের জানান, নৌকা প্রতীকের সমর্থকদের উপর হামলার ঘটনায় ২০ জনের বিরুদ্ধে থানায় অভিযোগ হয়েছে। অভিযুক্তদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

Leave A Reply

Your email address will not be published.