Take a fresh look at your lifestyle.

আইসিসির টি-টোয়েন্টি বিশ্বকাপ সেরা একাদশে নেই কোনো বাংলাদেশি

0

প্রতিবেদক: রোববার ফাইনালের মধ্য দিয়ে শেষ হয়েছে টি-টোয়েন্টি বিশ্বকাপের এবারের আসর। প্রথমবারের মতো ক্রিকেটের এই সংক্ষিপ্ততম ফরম্যাটে শিরোপা জিতেছে অস্ট্রেলিয়া। ফাইনাল শেষের একদিন পর আইসিসি ঘোষণা করেছে সংযুক্ত আরব আমিরাত বিশ্বকাপের সেরা একাদশ। যেখানে জায়গা হয়নি কোনো বাংলাদেশি খেলোয়াড়ের, এমনকি জায়গা হয়নি ভারত দলেরও কারোর!

আইসিসির ঘোষিত একাদশে সর্বোচ্চ তিনজন খেলোয়াড় অজিদেরই; বিশ্বকাপ সেরা ডেভিড ওয়ার্নারের সাথে একাদশে আছেন জশ হ্যাজলউড এবং অ্যাডাম জাম্পা। রানার্সআপ দল থেকে জায়গা পেয়েছেন শুধুমাত্র ট্রেন্ট বোল্ট। আইসিসির ঘোষিত একাদশের অধিনায়কের দায়িত্ব পালন করবেন বাবর আজম। ওপেনিংয়ে ওয়ার্নারের সঙ্গী জশ বাটলার, দলে আছেন আরেক ইংলিশ অলরাউন্ডার মঈন আলীও।

একাদশে দুইজন করে আছেন সাউথ আফ্রিকা এবং শ্রীলঙ্কার খেলোয়াড়ও। সাউথ আফ্রিকার হয়ে এইডেন মার্করামের সাথে জায়গা পেয়েছেন পেসার আনরিক নরকিয়া। লঙ্কানদের পক্ষ থেকে একাদশে আছেন টুর্নামেন্টের সর্বোচ্চ উইকেটশিকারি বোলার ওয়ানিন্দু হাসারাঙ্গা এবং তার সাথে আরেক লঙ্কান তারকা চারিথ আসালাঙ্কা। বারোতম খেলোয়াড় হিসেবে রাখা হয়েছে শাহীন শাহ আফ্রিদিকে।

সেরা একাদশ

ডেভিড ওয়ার্নার, জশ বাটলার, বাবর আজম (অধিনায়ক), চারিথ আসালাঙ্কা, এইডেন মার্করাম, মঈন আলী, ওয়ানিন্দু হাসারাঙ্গা, অ্যাডাম জাম্পা, জশ হ্যাজলউড, ট্রেন্ট বোল্ট, আনরিক নরকিয়া।

Leave A Reply

Your email address will not be published.