Take a fresh look at your lifestyle.

বোনকে পানিতে চুবিয়ে হত্যায় ভাইয়ের ফাঁসি

0

প্রতিনিধি, নড়াইল: বোনকে পিটিয়ে ও পানিতে চুবিয়ে হত্যার দায়ে ভাইকে ফাঁসির আদেশ দিয়েছেন নড়াইলের একটি আদালত। এ সময় তাকে ২০ হাজার টাকা জরিমানাও করা হয়েছে। সোমবার সকাল ১০টায় নড়াইল জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মুন্সী মো. মশিয়ার রহমান এ আদেশ দেন। রায় ঘোষণার সময় আসামি আদালতে উপস্থিত ছিল। সাজাপ্রাপ্ত আসামি হলেন— নড়াইলের কালিয়া উপজেলার কালীনগর গ্রামের মোকছেদ মোল্যার ছেলে রিপন মোল্যা।
জানা যায়, ২০১৯ সালের ২৫ নভেম্বর বেলা ৩টার দিকে নড়াইলের কালিয়া উপজেলায় বাড়ির পাশের নদীর ঘাটে কাপড় পরিষ্কার করছিলেন ফাতেমা। এ সময় পারিবারিক কলহের কারণে তার ভাই মোল্যা পেছন থেকে ধাক্কা মেরে পানিতে ফেলে চুবিয়ে বাঁশের লাঠি ও টেংগারি দিয়ে আঘাত করে জখম ও হত্যা করে।
হত্যার পর লাশ পানির নিচে কাদায় পুঁতে রাখে। ঘটনাটি রিপন মোল্যার ছেলে রাশেদ মোল্যা দেখতে পায়। রাশেদ মোল্যার বর্ণনা অনুযায়ী নদীর ঘাট থেকে নিহতের লাশ উদ্ধার করা হয়। নিহত ফাতেমা কালিয়া উপজেলার নড়াগাতি থানার কালীনগর গ্রামের মোকছেদ ওরফে মকুর মেয়ে।
একপর্যায়ে পুলিশ আসামি রিপন মোল্যাকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হলে, সে হত্যা করার কথা স্বীকার করে।
এ ঘটনায় ফাতেমার বাবা মোকছেদ ওরফে মকু মোল্যা নড়াগাতি থানায় মামলা করেন। এ মামলায় আসামি রিপনের ছেলে রাশেদসহ অন্যান্য সাক্ষীর সাক্ষ্যগ্রহণ শেষে সত্যতা প্রমাণিত হওয়ায় বিজ্ঞ বিচারক এ দণ্ডাদেশ প্রদান করেন।

Leave A Reply

Your email address will not be published.