Take a fresh look at your lifestyle.

মুশফিক-বিতর্কে যা বললেন মাহমুদউল্লাহ

0

সংবাদ কক্ষ: পাকিস্তানের বিপক্ষে সিরিজ শুরুর আগের দিন অধিনায়ক মাহমুদউল্লাহর সংবাদ সম্মেলনে ঘুরেফিরে আসলো মুশফিকুর রহিমের দলের না থাকার প্রসঙ্গ। তবে বাংলাদেশ দলের এই অধিনায়ক প্রতিবারই এই প্রসঙ্গ এড়িয়ে গেছেন। পাকিস্তানের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজের বাংলাদেশ দল ঘোষণার সময় প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন জানিয়েছিলেন, এই সিরিজে মুশফিককে বিশ্রাম দেওয়া হয়েছে।
তবে বুধবার সাক্ষাৎকারে মুশফিক নিজে দাবি করেন, বিশ্রাম নয়, তাকে বাদই দেওয়া হয়েছে । টেস্ট সিরিজের প্রস্তুতির জন্য বিশ্রাম দেওয়া হয়েছে বলে নির্বাচকরা জানালেও মুশফিক বলেন, তার জন্য প্রস্তুতির যথেষ্ট সুযোগ রাখা হয়নি।
সিরিজ শুরুর আগের দিন মাহমুদউল্লাহর সংবাদ সম্মেলনে উঠে এই প্রসঙ্গ উঠলে মাহমুদউল্লাহ তা অন্য দিকে ঠেলে দেন।
তিনি বলেন, আমার মনে হয় এটা টিম ম্যানেজমেন্টের কাউকে প্রশ্ন করলে ভালো হবে। আমি কোনো মন্তব্য করতে চাই না। শুধু এটুকু বলতে চাইছি, মুশফিককে আমরা অবশ্যই মিস করতে যাচ্ছি।
অধিনায়ক হিসেবে মাহমুদউল্লাহ নিজেও টিম ম্যানেজমেন্টের অংশ এর জবাবে তিনি বলেন, মুশফিক কি বলেছে, আমি নিজেও জানি না। আমি দেখি, জানি তার পর আমাদের কথা হবে।
পরে আবার জিজ্ঞেস করা হলে মাহমুদউল্লাহ আবার এড়িয়ে গিয়ে বলেন, সিরিজের আগে এই ধরনের প্রশ্নে মন্তব্য না করাই ভালো।
তবু পরের প্রশ্নটিও করা হয় মুশফিককে নিয়ে। অধিনায়ক হিসেবে মুশফিকের বাদ বা বিশ্রামে তার ভূমিকা কতটুকু ছিল? মাহমুদউল্লাহ এবার গভীরে না গিয়েও বোঝালেন, সমস্যার মূল বেশ গভীরে।
তিনি বলেন, আমার অবস্থানের কথা বলতে হলে অনেক কথাই বলা হবে এবং এটা অনেক ভেতরের কথা। আমার মনে হয় না, এসব এই মুহূর্তে আমার বলা উচিত। মুশফিক সম্পর্কিত প্রশ্নের উত্তর টিম ম্যানেজমেন্ট দিতে পারবে।

Leave A Reply

Your email address will not be published.