Take a fresh look at your lifestyle.

শার্শায় ভোটের দিন সহিংসতায় আহত ১২

0

প্রতিবেদক : নির্বাচন বয়কট, সংঘর্ষ ও ধাওয়া পাল্টা ধাওয়ার মধ্য দিয়ে শার্শার ১০ ইউনিয়ন পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ সম্পন্ন হয়েছে।
রোববার সকাল ৮ টা থেকে বিকাল ৪ টা পর্যন্ত টানা ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। নির্বাচনী সহিংসতায় ১২জন নেতাকর্মী আহত হয়েছেন। এরমধ্যে বাগআঁচড়া ইউনিয়নে ৮ জন ও ডিহি ইউনিয়নে ৪ জন আহত হয়েছেন ।
কায়বা ইউনিয়নের বিদ্রোহী প্রার্থী আলতাফ হোসেনের ছেলে অভিযোগ করে বলেন, কায়বার প্রতিটি ভোট কেন্দ্র নৌকা মার্কার লোকজন কেন্দ্র জবর দখল করে ভোট দিচ্ছেন । প্রশাসন তাদেরকে সহযোাগতা করছেন। তবে নৌকার প্রাথী হাসান ফিরোজ টিংকু জানান, কায়বার সকল কেন্দ্রেই শান্তিপূর্ণভাবে ভোট গ্রহন চলছে। যারা অভিযোগ করছে তারা মিথ্যা বলছে।
অগ্রভুলোট সরকারী প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের নৌকার পোলিং এজেন্ট শিউলি বেগম অভিযোগ করেন, এ কেন্দ্রে স্বতন্ত্র প্রাথীর লোকজন জাল ভোট দিচ্ছেন। শার্শার বাগআঁচড়ার বসতপুর কেন্দ্রে নৌকার সমর্থক ও স্বতন্ত্র প্রাথীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ হয়েছে। উভয় গ্রুপের ৮ জন আহত হয়েছেন । অপরদিকে ডিহি ইউনিয়নে সংঘর্ষে ৪ জন আহত হয়েছেন ।
শার্শার বাগআঁচড়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকার প্রাথী ইলিয়াছ কবির বকুল অভিযোগ করেন, নির্বাচনের আগের দিন রাতে স্বতন্ত্র প্রাথীর ক্যাডাররা আমাকে নানাভাবে হুমকি ধামকি দিয়েছে । আমি প্রসাশনকে জানিয়েছি। পুলিশ আমার লোকজনকে মারপিট করেছে। আমি বাসা থেকে বের হতে পারছি না। স্বতন্ত্র প্রাথী বিএনপি জামাতের সহযোগিতায় তারা ভোট কেন্দ্র দখল করে জাল ভোট প্রয়োগ করছেন। আমি প্রাণের ভয়ে বাসায় অবরুদ্ধ আছি । ভোট কেন্দ্র থেকে আমার পোলিং এজেন্টদের মারপিট করে বের করে দেয়া হয়েছে । এসব কারনে আমি এ নির্বাচন বয়কট করেছি।
শার্শা উপজেলা নিবাহী অফিসার আরিফ রেজা জানান, শান্তিপূর্ণ পরিবেশে ভোটগ্রহণ সম্পন্ন হয়েছে।

Leave A Reply

Your email address will not be published.