Take a fresh look at your lifestyle.

যশোরে আইজিপি কাপ জাতীয় কাবাডি প্রতিযোগিতা উদ্বোধন

0

প্রতিবেদক : যশোরে আইজিপি কাপ জাতীয় কাবাডি কাবাডি প্রতিযোগিতা ২০২১ উদ্বোধন হয়েছে। সোমবার বেলা ১১টার দিকে শহরের কেন্দ্রীয় ঈদগাহ ময়দানে বাংলাদেশ কাবাডি ফেডারেশনের ব্যবস্থাপনা ও জেলা পুলিশের আয়োজনে অনুর্ধ্ব ১৯ বালক-বালিকাদের অংশগ্রহণে এ প্রতিযোগিতা উদ্বোধন করা হয়েছে। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন যশোর জেলার সম্মানিত পুলিশ সুপার ও জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি প্রলয় কুমার জোয়ারদার।
প্রতিযোগীদের উদ্দেশ্যে পুলিশ সুপার বলেন, পড়াশোনার পাশাপাশি খেলাধুলার প্রয়োজনীয়তা অপরিসীম।তেমনিভাবে সমাজ থেকে মাদক ও সন্ত্রাস নির্মূলে এটি গুরুত্বপূর্ণ ভূমিকা রাখে। তোমাদের মধ্য থেকেই আগামীতে দেশ পরিচালনার নেতৃত্বে থাকবে।
অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন বাংলাদেশ কাবাডি ফেডারেশনের সদস্য এস এম ইয়াকুব আলী, যশোর জেলা ক্রীড় সংস্থার সাধারণ সম্পাদক ইয়াকুব কবির, প্রেসক্লাব যশোরের সভাপতি জাহিদ হাসান টুকুন।

আজকের খেলার ফলাফল
আজ তিনটি খেলা অনুষ্ঠিত হয় তার মধ্যে দুটি খেলা গ্রুপ পর্বের এবং একটি খেলা সেমিফাইনাল। দিনের প্রথম ম্যাচে কেশবপুর থানাকে চার পয়েন্টের ব্যবধানে পরাজিত করেছে ঝিকরগাছা থানা।ম্যাচটি টানটান উত্তেজনার মধ্য দিয়ে শেষ হয়। পরবর্তীতে গ্রুপ পর্বের অন্য একটি খেলায় শক্তিশালী অভয়নগর থানার কাছে ৫৪-২৫ পয়েন্টের বড় ব্যবধানে পরাজিত হয় চৌগাছা থানা। বেলা দুটায় টুর্নামেন্টের প্রথম সেমিফাইনালে শক্তিশালী অভয়নগর থানার কাছে ২৬-০৫ পয়েন্টের বড় ব্যবধানে ঝিকরগাছা থানা পরাজিত হয়।
মঙ্গলবার একই মাঠে টুর্নামেন্টের বাকি দুটি গ্রুপ পর্বের খেলা, একটি সেমিফাইনাল ও সর্বশেষ ফাইলান খেলা অনুষ্ঠিত হবে।

Leave A Reply

Your email address will not be published.