Take a fresh look at your lifestyle.

যশোর শহরে দুই যুবক ছুরিকাহত

0

প্রতিবেদক: যশোর শহরে পৃথক স্থানে সন্ত্রাসীদের ছুরিকাঘাতে দু্ই যুবক আহত হয়েছেন। সোমবার রাত ৮ টার দিকে শহরের বারান্দিপড়া কদমতলা ও  ইডেন মার্কেট এলাকায় এ ঘটনা ঘটে।
আহতরা হলেন, শহরের শংকরপুর গোলপাতা মসজিদ এলাকার খোকনের ছেলে সাবিক ওরফে গোল্ডেন সাকিব (২০) ও ঝুমঝুমপুর অদর্শপাড়ার আব্দুল মান্নানের ছেলে হৃদয় হোসেন (২০)।
আহত সাকিব জানান, তিনি ঢাকাতে একটি খাবার হোটেলে কাজ করেন। সম্প্রতি বাড়িতে এসেছেন। সোমবার (২৯ নভেম্বর) রাত ৮ টার দিকে তিনি ব্যক্তিগত কাজে শহরের বারান্দিপড়া কদমতলাতে যান। এ সময় অজ্ঞাত দুই যুবক তার পিঠে ও পেটে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পরে স্থানীরা তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে।
অপরদিকে, সোমবার রাত সাড়ে ৮ টার দিকে ঝুমঝুমপুরের হৃদয় আসেন শহরের ইডেন মার্কেটে মোবাইল ঠিক করতে। এ সময় গোল্ডেন সাকিবের বন্ধু আরএন রোড এলাকার হ্যাপি ইডেন মার্কেটে প্রবেশ করে হৃদয়কে ছুরিকাঘাত করে জখম করে।
এ সময় হ্যাপি অভিযোগ করে, তার বন্ধুকে হৃদয় গং ছুরিকাঘাতে জখম করেছে। এ জন্য প্রতিশোধ নিতে তিনি হৃদয়কে ছুরিকাঘাত করেছেন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করে।
সার্জরি বিভাগের ইন্টার্ণ ডাক্তার ইমন হোসেন জানান, ওই দুজনের মধ্যে সাকিব ওরফে গোল্ডেন সাকিবের অবস্থা আশঙ্কাজনক। উন্নত চিকিৎসার জন্যে তাকে ঢাকায় রেফার করা হয়েছে।

Leave A Reply

Your email address will not be published.