Take a fresh look at your lifestyle.

এবার আমেরিকায় যাচ্ছেন শবনম বুবলী

0

সংবাদকক্ষ :

ঢালিউড সুপারস্টার শাকিব খান বর্তমানে অবস্থান করছেন যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে। গত ১২ নভেম্বর তিনি ঢাকা থেকে উড়াল দিয়েছিলেন। এরপর চ্যানেল আই মিউজিক অ্যাওয়ার্ডসে অংশ নিয়েছিলেন অতিথি হিসেবে।

এবার জনপ্রিয় নায়িকা বুবলীও যাচ্ছেন যুক্তরাষ্ট্রে। দু’একদিনের মধ্যেই তিনি ঢাকা ছাড়বেন বলে জানা গেছে। উদ্দেশ্য, আগামী ৪ ডিসেম্বর নিউইয়র্কে অনুষ্ঠিতব্য ঢালিউড ফিল্ম অ্যান্ড মিউজিক অ্যাওয়ার্ডসে অংশ নেওয়া।

শাকিব খানও এই আয়োজনের জন্য অপেক্ষা করছেন। দেশের অনেক তারকাকেই দেখা যাবে আয়োজনটিতে। এই তালিকায় আছেন মৌসুমী, চঞ্চল চৌধুরী, বাপ্পী চৌধুরী, বিদ্যা সিনহা মিম, ফারিয়া শাহরিনসহ অনেকেই। অবশ্য অধিকাংশের ভিসা সংক্রান্ত প্রক্রিয়া এখনো সম্পন্ন না হওয়ায় নিশ্চিত করেননি তারা।

এদিকে বুবলী জানান, ৪ ডিসেম্বরের অনুষ্ঠানটির জন্য নিউইয়র্কে গেলেও সেখানে সপ্তাহখানেক থাকবেন। ঘুরে বেড়াবেন মার্কিন মুলুক। এরপর ফিরে আসবেন দেশে।

সম্প্রতি বুবলী অংশ নিয়েছেন ‘কয়লা’ নামের একটি সিনেমার শুটিংয়ে। সাইফ চন্দনের পরিচালনায় সিনেমাটিতে তিনি অভিনয় করেছেন নিরবের সঙ্গে। সিলেটের বিভিন্ন লোকেশনে হয়েছে এর চিত্রায়ন।

প্রসঙ্গত, বুবলী ছিলেন টেলিভিশনের সংবাদ পাঠিকা। শাকিব খানের নায়িকা হয়ে তিনি রূপালি ভুবনে আত্মপ্রকাশ করেন ২০১৬ সালে। এরপর এই জুটি একসঙ্গে দুই হালির বেশি সিনেমায় কাজ করেছেন। শাকিবের বাইরে ইতিমধ্যে বুবলী অভিনয় করেছেন নিরব, রোশানের সঙ্গে। গল্প-আয়োজন বিবেচনা করে সব নায়কের সঙ্গেই কাজ করতে চান তিনি।

Leave A Reply

Your email address will not be published.