Take a fresh look at your lifestyle.

`জামায়াত-বিএনপির‌ লোক সারাদিন মামু-খালু বললেও সুযোগ পেলে ছাড় দিবে না’

0

প্রতিবেদক:
জামায়াত-বিএনপির‌ লোক সারাদিন মামু-খালু বললেও সুযোগ পেলে আপনাদের (আওয়ামী লীগের নেতাকর্মী) ছাড় দিবে না, তাদের থেকে সাবধান থাকার আহ্বান জানিয়েছেন যশোর-১ (শার্শা) আসনের এমপি শেখ আফিল উদ্দীন।

তিনি বলেছেন, উনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের চেয়ারম্যান-মেম্বর প্রার্থীরা জামায়াত-বিএনপিকে কোলে করে জামাই আদরে ভোটের আদান প্রদান করেছিল। এজন্য তারা সুযোগ বুঝে আওয়ামী লীগ কর্মীদের ঘাড়ে কোপ মারতে সাহস পেয়েছে। আওয়ামী লীগ সমর্থকদের ঘরবাড়ি ভাঙচুরসহ ঘরছাড়া করেছে । এখনই বিএনপি-জামায়াতের সাথে আত্মীয়করণ বন্ধ করা না হলে তারা জাতীয় নির্বাচনের আগেই আওয়ামী লীগকে এলাকা ছাড়া করবে। সারাদিন মামু-খালু বললেও তখন তাদের কাছ থেকে কেউ ছাড় পাবেন না। তাই, এখনই ওদের থেকে সাবধান হতে হবে।
শার্শা উপজেলায় ইউনিয়ন পরিষদ নির্বাচন পরবর্তী সহিংসতা প্রতিরোধে জনসচেতনতায় বুধবার দ্বিতীয়দিনের মতো নিজামপুর ও ডিহি ইউনিয়নের বিভিন্ন গ্রামে পথসভায় এসব কথা বলেন তিনি। এ সময় সহিংসতায় আহত নারী-পুরুষদের সাথে কথা বলেন এবং ভাঙা ঘরবাড়ি পরিদর্শন করেন।
শার্শা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা সিরাজুল হক মঞ্জুর সভাপতিত্বে ও যুগ্ম সাধারণ সম্পাদক অধ্যক্ষ ইব্রাহিম খলিলের সঞ্চালনায় অনুষ্ঠিত নিজামপুর ইউনিয়ন পরিষদ ও ডিহির পন্ডিতপুরের বিভিন্ন গ্রামে পথসভায় শেখ আফিল উদ্দিন এমপি আরো বলেন, এলাকার প্রায় অঞ্চল ঘুরে দেখেছি এবং মা-বোনদের কান্নাজড়িত আহাজারি দেখেছি। সকলের অভিযোগ, আওয়ামী লীগ সরকারের সময়েও কৌশলে জামায়াত-বিএনপির সন্ত্রাসীরা এলাকার অর্ধশত মানুষকে নির্মমভাবে কুপিয়ে ও পিটিয়ে রক্তাক্ত করেছে। বাড়িঘর ভাঙচুর করেছে। এখনি এর প্রতিকার না করলে জামায়াত-বিএনপির তান্ডবে এলাকাছাড়া হতে হবে আওয়ামী লীগের নেতা-কর্মীদের।
এ সময় উপস্থিত ছিলেন ডিহি ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান আসাদুজ্জামান মুকুল, নিজামপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল ওহাব, সাধারণ সম্পাদক নাসির উদ্দিনসহ স্থানীয় আওয়ামী লীগের সকল সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা।

Leave A Reply

Your email address will not be published.