Take a fresh look at your lifestyle.

বঙ্গবন্ধু বায়োপিকে নায়ক সুব্রত

0

সংবাদকক্ষ :

আশির দশকের জনপ্রিয় নায়ক সুব্রত এবার বঙ্গবন্ধু বায়োপিকে অভিনয় করতে যাচ্ছেন। চলতি মাসের প্রথম দিকে তিনি অডিশন দেন। কয়েকদিন আগে কাজটির জন্য তাকে চূড়ান্তভাবে নির্বাচিত করা হয়। ডিসেম্বরের প্রথম সপ্তাহে শ্যাম বেনেগালের পরিচালনায় ক্যামেরার সামনে দাঁড়াবেন তিনি। মঙ্গলবার বিকেলে নায়ক সুব্রত নিজেই বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, ‘আমার অভিনয় ক্যারিয়ারে এটি খুবই আনন্দের বিষয়। ইতিহাসের অংশ হতে যাচ্ছি। জাজের চরিত্রে অভিনয় করব আমি।’ সুব্রত আরও বলেন, ‘বঙ্গবন্ধু বায়োপিকে আমার মেয়ে দীঘি অভিনয় করছে গুরুত্বপূর্ণ একটি চরিত্রে। বাবা ও মেয়ে একসঙ্গে ঐতিহাসিক একটি সিনেমায় কাজ করতে পারা অবশ্যই স্মরণীয় হয়ে থাকবে আমার অভিনয় জীবনে।’

এদিকে বঙ্গবন্ধু বায়োপিক ছাড়াও সুব্রত চলতি সময়ে একাধিক ধারাবাহিক নাটক ও নতুন সিনেমায় অভিনয় নিয়ে ব্যস্ত সময় পার করছেন।

সম্প্রতি গলুই সিনেমায় অভিনয় শেষ করেছেন। এই সিনেমায় তিনি নায়ক শাকিব খানের বাবার চরিত্রে অভিনয় করেছেন। অন্যদিকে শ্রাবণ জোছনায়, মানব দানব ও সমাধান নামের ৩টি নতুন সিনেমায় কাজ করছেন।

৩টি ধারাবাহিক নাটকেও অভিনয় করছেন তিনি। নাটকগুলো হলো-জমিদার বাড়ি, পরিবার ও গুলশান এভিনিউ সিজন-টু।

১৯৮৫ সালে রাই বিনোদিনী সিনেমা দিয়ে বাংলাদেশের চলচ্চিত্রে অভিষেক হয় নায়ক সুব্রতর। এরপর একক নায়ক হিসেবে ৩৮টি সিনেমায় অভিনয় করেছেন তিনি। সব মিলিয়ে ২ শতাধিক সিনেমায় অভিনয় করেছেন। সুব্রত বলেন, ‘একজন শিল্পীর কাজ অভিনয় করা। আমিও সারাজীবন অভিনয় করে যেতে চাই।’

Leave A Reply

Your email address will not be published.