Take a fresh look at your lifestyle.

বাঘারপাড়ায় জয়িতা সম্মাননা পেলেন পাঁচ নারী

0

প্রতিবেদক: নারীর ক্ষমতায়ন ও অগ্রগতিতে ভূমিকা রাখায় যশোরের বাঘারপাড়া উপজেলায়  এ বছর ‘জয়িতা’ সম্মাননা পেয়েছেন পাঁচ নারী।বৃহস্পতিবার এ উপলক্ষে জয়িতা অন্বেষণে বাংলাদেশ কার্যক্রমের আওতায় উপজেলা প্রশাসন ও উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তার কার্যালয়ের উদ্যোগে আলোচনা সভা ও  সম্মাননা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

সকালে উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) তানিয়া আফরোজ।বক্তব্য রাখেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান ভিক্টোরিয়া পারভিন সাথী, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুর রউফ, মহিলা ভাইস চেয়ারম্যান বিথীকা বিশ্বাস, মহিলা বিষয়ক কর্মকর্তা জান্নাতুল ফেরদৌস লাবনী প্রমুখ।

এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা মৎস্য কর্মকর্তা পলাশ বালা, কৃষি কর্মকর্তা রহুল আমীন, স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. শরিফুল ইসলাম, মেডিকেল অফিসার ডা. শাহ আলম রুবেল, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা সামসুন নাহার প্রমুখ। অনুষ্ঠান সঞ্চালনা করেন সমাজসেবা কর্মকর্তা এটিএম মাসুদ হোসেন।

আলোচনা সভা শেষে ৫ জন জয়িতাকে সম্মাননা প্রদান করা হয়। তারা হলেন, অর্থনৈতিকভাবে সাফল্য অর্জনের জন্য কুলসুম বিবি, শিক্ষা ও চাকুরীর ক্ষেত্রে সাফল্য অর্জনের জন্য নাসরিন আক্তার, সফল জননী হিসেবে নুরজাহান বেগম, নির্যাতনের বিভীষিকা মুছে ফেলে নতুন উদ্যামে জীবন পরিচালনার জন্য বিউটি খাতুন ও সমাজ উন্নয়নে অসমান্য অবদান রাখার জন্য মিরা পাঠক।#

Leave A Reply

Your email address will not be published.