Take a fresh look at your lifestyle.

শিশু ইয়ামিনকে মায়ের কোলে ফিরিয়ে দিলেন পুলিশ কর্মকর্তা

0

প্রতিবেদক: যশোরের একটি বেসরকারি হাসপাতাল থেকে নিখোঁজ হওয়া চার বছরের শিশুকে মায়ের কোলে ফিরিয়ে দিলেন এএসআই আবু সালেহ। শিশু ইয়ামিন নড়াইলের বাসগ্রামের আহমেদ আলীর ছেলে।শনিবার(১১ ডিসেম্বর) দুপুর একটার দিকে ওই শিশু শহরের ওই হাসপাতালের ৩১১ নম্বর কক্ষ থেকে তার মা তহমিনার অজান্তে হাসপাতালের বাইরে চলে আসে এবং ব্যস্ততম রাস্তায় বাচ্চাটি একাই ঘোরাঘুরি করছিল।
এএসআই আবু সালেহ বলেন, বাচ্চাটিকে হাসপাতালের সামনের ব্যস্ততম রাস্তায় ঘুরে বেড়াতে দেখে আমার সন্দেহ হয়। যশোর জেনারেল হাসপাতালের তিন নম্বর গেটে বাচ্চা টিকে ঘোরাঘুরি করতে দেখে নিজ হেফাজতে নিই। এরপর থানায় অবগত করে হাসপাতালে দায়িত্বে থাকা সঙ্গীয় ফোর্স নিয়ে বাচ্চাটির পরিচয় নিশ্চিত করার লক্ষ্যে অভিযান পরিচালনা করি। প্রায় দেড় ঘন্টার ব্যবধানে বাচ্চাটির মা তহমিনাকে পেয়ে পরিচয় নিশ্চিত হয়ে শিশু ইয়ামিনকে তার পরিবারের জিম্মায় হস্তান্তর করা হয়েছে।
শিশু ইয়ামিনের মা তহমিনা খুশি বলেন, বাচ্চা কখন ওই তিন তালার পর থেকে নেমে বাহিরে চলে এসেছে আমি বুঝতে পারিনি। তবে আমি আল্লাহ দরবারে শুকরিয়া জানাই, আমার বাচ্চাটিকে আমি আমার কোলে ফিরে পেয়েছি। আল্লাহ না করুক এই ব্যস্ত রাস্তায় ওর যেকোনো দুর্ঘটনা ঘটতে পারতো। আমি পুলিশ ভাইদের প্রতি কৃতজ্ঞ জানাচ্ছি।

Leave A Reply

Your email address will not be published.