Take a fresh look at your lifestyle.

যশোরে মাদক মামলায় দুইজনের কারাদন্ড

0
প্রতিবেদক: যশোরে মাদক মামলায় দুইজনের তিন বছরের সশ্রম কারাদন্ড ও ১০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও দুই মাসের বিনাশ্রম কারাদন্ডের আদেশ দিয়েছেন আদালত। বুধবার অতিরিক্ত জেলা ও দায়রা জজ ফাহমিদা জাহাঙ্গীর এ আদেশ দেন। বিষয়টি নিশ্চিত করেছেন অতিরিক্ত পিপি আসাদুজ্জামান আসাদ।

সাজাপ্রাপ্তরা হলেন, চৌগাছা উপজেলার হুদা চৌগাছা গ্রামের নুর ইসলামের ছেলে লিটন ও একই উপজেলার চাঁদপুর গ্রামের আব্দুল করিমের ছেলে জাকির হোসেন। আদালত তাদেরকে সাজা প্রদান করে কারাগারে পাঠানোর আদেশ দেন।
জানা যায়, ২০১২ সালের ১৭ জুন চৌগাছা থানা পুলিশ জানতে পারে আসামিরা চৌগাছা পৌর মডেল স্কুল এলাকায় একটি ফলের গোডাউনে ফেনসিডিল রেখেছে। যা পাচারের অপেক্ষায় রয়েছে। পুলিশ দুপুর সাড়ে তিনটায় ওই এলাকায় অভিযান চালায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে আসামিরা গোডাউনে তালা মেরে পালিয়ে যায়। পুলিশ তালা ভেঙে ওই গোডাউন থেকে আমের তিনটি ঝুড়ি তল্লাশি করে দুইশো বোতল ফেনসিডিল উদ্ধার করে। এ ঘটনায় এসআই আনোয়ার হোসেন দুইজনকে আসামি করে বিশেষ ক্ষমতা আইনে মামলা করেন। মামলার তদন্তকর্মকর্তা এসআই তোফাজ্জেল হোসেন আদালতে ওই দুই আসামির বিরুদ্ধে চার্জশিট জমা দেন। বুধবার এ মামলার রায় ঘোষণা করে আদালত।

-ডিকে/ আইআর

Leave A Reply

Your email address will not be published.