Take a fresh look at your lifestyle.

ট্রাকের ধাক্কা: পিকনিকের বাস ভাড়া করতে এসে লাশ হলেন ২জন

0
প্রতিবেদক: পিকনিকের বাস ভাড়া করতে এসে ফেরার পথে যশোরে পণ্যবাহী ট্রাকের ধাক্কায় থ্রি-হুইলারের চালকসহ দুইজন নিহত ও ৬ যাত্রী আহত হয়েছেন। শনিবার রাত সাড়ে ৭ টার দিকে যশোর-ঝিনাইদহ মহাসড়কের হৈবতপুরে কাজী নজরুল ইসলাম কলেজের সামনে এ দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলেন, ঝিনাইদহ সদরের আরাপপুর গ্রামের আব্দুল মোতলেবের ছেলে থ্রি হুইলার চালক রুহুল আমিন (৩২) ও একই এলাকার আব্দুল কাদেরের ছেলে ইউসুফ আলী (৪০)। হাসপাতালে ভর্তি আহত দুইজন হলেন ঝিনাইদহ সদরের আরিফপুর গ্রামের মনোয়ার হোসেন (৫৬) ও একই এলাকার আব্দুল বারেকের ছেলে সোহরাব হোসেন (৪৫)। আহতদের দুইজনকে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।
হাসপাতালে চিকিৎসাধীন মনোয়ার হোসেন জানান, ঝিনাইদহের আরাপপুর বাজার ব্যবসায়ীদের পিকনিকের জন্য শনিবার বিকালে গাড়ি ভাড়া করতে থ্রি-হুইলার যোগে চালকসহ ৮ জন যশোরে আসেন। সন্ধ্যার পরে তারা ফিরে যাচ্ছিলেন। পথিমধ্যে কাজী নজরুল ইসলাম ডিগ্রি কলেজের সামনে আসলে পিছন থেকে একটি মালবাহী ট্রাক তাদের থ্রি-হুইলারের ধাক্কা দেয়। এ সময় থ্রি-হুইলার রাস্তার উপরে ছিটকে উল্টে পড়ে। এতে ঘটনাস্থলে ইউসুফ আলীর মৃত্যু হয়। স্থানীয়রা আহত থ্রি হুইলার চালক রুহুল আমিন (৩২), মনোয়ার হোসেন (৫৬) ও সোহরাব হোসেনকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় থ্রি হুইলার চালক রুহুল আমিন মারা যান।
যশোর জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের ডা. জসীম উদ্দীন জানান, সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত হয়েছেন। আহত দু’জনের অবস্থা গুরুতর। তাদের সার্জারি ওয়ার্ডে প্রেরণ করা হয়েছে।
-ডিকে/আইআর

Leave A Reply

Your email address will not be published.