Take a fresh look at your lifestyle.

যশোরে রাকিব খুনের মামলায় আসামি ৯

0

প্রতিবেদক: যশোরে আব্দুর রহমান রাকিব (২৮) নামে এক ব্যক্তিকে ছুরিকাঘাতে হত্যার ঘটনায় ৯ জনের নামে মামলা হয়েছে। কোতয়ালি থানায় এই মামলা দায়ের করেন নিহতের চাচা শহরের বকচর হুশতলা কবরস্থানের পশ্চিমপাশের হাফিজুর রহমান বটু । রাকিব ওই এলাকার মৃত আব্দুর রহমান লিটুর বড় ছেলে।

আসামিরা হলেন- শহরের নীলগঞ্জ হুশতলার মোড়ের আলমগীর হোসেনের দুই ছেলে সবুজ (২৩) ও সজিব (২১), মৃত মানিক মিয়ার ছেলে দুই ছেলে গিয়াস উদ্দিন (৩৭) ও বছির উদ্দিন (৩৫), বকচর বিহারী কলোনী মাঠপাড়ার সুকুমার রায়ের দুই ছেলে শান্ত (২৩) ও প্রান্ত (২১), নাজির শংকরপুর মাঠপাড়ার মৃত সোবহানের ছেলে আব্দুল আওয়াল (২৪), নীলগঞ্জ তাঁতীপাড়ার টেরা আজগরের ছেলে আসাদ (২২) এবং ইকরাম শেখের ছেলে ইমন (২৩)। পুলিশ আসামি আওয়ালকে আটক করেছে।
বাদীর অভিযোগ, গত ১৭ ডিসেম্বর সন্ধ্যা সাড়ে ৬টার দিকে রাকিব বকচর হুশতলা বিষের মোড়ের শহিদুল ইসলামের দোকানে চটপটি খাওয়ার জন্য যায়। সেখানে গেলে আসামিরা পূর্ব পরিকল্পিতভাবে ওই চটপটির দোকান থেকে রাকিবকে দুইশ গজ দুরে ডেকে নিয়ে যায়। এবং রাস্তার ওপর উপর্যুপরি ছুরিকাঘাত করে। সে সময় তার চিৎকারে আশেপাশের লোকজন এগিয়ে যায়। সংবাদ পেয়ে তিনিও সেখানে যান এবং রাকিবকে রক্তাক্ত জখম অবস্থায় দেখেন। সে সময় রাকিব জানায়, উল্লেখিত আসামিরা তাকে ছুরিকাঘাত করেছে। তাকে দ্রুত যশোর জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক রাকিবকে মৃত ঘোষণা করেন।
মামলার তদন্তকারী কর্মকর্তা কোতয়ালি থানার এসআই বিমান তরফদার জানান, হত্যা মামলার এজাহারভুক্ত আসামি আওয়ালকে শনিবার আটক করা হয়েছে। তাকে রোববার আদালতের মাধ্যমে জেল হাজাতে পাঠানো হয়েছে। তার বিরুদ্ধে সাত দিনের রিমান্ড আবেদন করা হয়েছে। তবে শুনানী হয়নি।
-ডিকে/আইআর

Leave A Reply

Your email address will not be published.