Take a fresh look at your lifestyle.

প্রান্তিক জনপদের জননিরাপত্তায় আনসার বাহিনীর গুরুত্ব অপরিসীম

0

প্রতিনিধি, মেহেরপুর:
জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন এমপি বলেছেন, প্রান্তিক জনপদে আইন শৃংখলা ও জননিরাপত্তামূলক কাজে আনসার বাহিনীর গুরুত্ব অপরিসীম। নির্বাচনে আনসার বাহিনী গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেন। বাংলাদেশের স্বাধীনতা যুদ্ধে আনসার বাহিনীর অবদান জাতি গুরুত্বের সাথে স্মরণ করে। এখনও আনসার বাহিনী দেশের সার্বভৌমত্ব রক্ষায় কাজ করে চলেছেন। প্রতিমন্ত্রী আনসার বাহিনীর বিভিন্ন সময়ের অবদানের কথার সাথে আগামীতে আরও দৃঢ়তার সাথে কাজ করার আহবান জানান। বুধবার দুপুরে জেলা আনসার ভিডিপি চত্বরে মেহেরপুর জেলার আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর জেলা সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

জেলা প্রশাসক ড. মোহাম্মদ মনসুর আলম খানের সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর খুলনা রেঞ্জের পরিচালক মোল্লা আমজাদ হোসেন, মেহেরপুর জেলা পুলিশ সুপার রাফিউল আলম।
স্বাগত বক্তব্য দেন আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর মেহেরপুর জেলা কমান্ড্যান্ট রাকিবুল ইসলাম। সমাবেশে সদর উপজেলা আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর কমান্ডার ইসরাফিল হোসেনের সঞ্চালনায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন ইউনিয়ন দলনেতা মৌসুমী খাতুন, জামিরুল ইসলাম প্রমুখ।
সমাবেশে ইউনিয়ন পর্যায়ের ৯ জন দলনেতাকে বাইসাইকেল, ৪ জন মহিলার আনসার সদস্যদের মাঝে সেলাই মেশিন ও প্রধানমন্ত্রীর খাবার সামগ্রী বিতরণ করেন জনপ্রশাসন প্রতিমন্ত্রী।
-ডিকে/দিলরুবা খাতুন/আইআর

Leave A Reply

Your email address will not be published.