Take a fresh look at your lifestyle.

বিপিএল খেলবেন যশোরের ইমরানুজ্জামান

0

সংবাদ কক্ষ: এবারের (বিপিএল) বাংলাদেশ প্রিমিয়ার লীগে বিসিবির মালিকানাধীন ঢাকা দলের হয়ে খেলবেন যশোর জেলা ও খুলনা বিভাগীয় দলের উইকেট কিপার ব্যাটার ইমরানুজ্জামান। সোমবার (২৭ ডিসেম্বর) হোটেল রেডিসন ব্লুতে অনুষ্ঠিত প্লেয়ার্স ড্রাফটে দল পেয়েছেন তিনি। ইমরান সর্বশেষ ঢাকা প্রিমিয়ার লিগে প্রাইম দোলেশ্বরের হয়ে দুর্দান্ত পারফরম্যান্স দেখায়। যার ফলশ্রুতিতে ডাক পায় বাংলাদেশ ক্রিকেট বোর্ডের হাই পারফরম্যান্স টিমে।ড্রাফটের আগেই বিদেশি ক্রিকেটার হিসেবে বিসিবির মালিকানাধীন ঢাকা দলে ভিড়িয়েছে ইসুরু উদানা ও ফয়েজ আহমেদকে।
ড্রাফটের আগে যে দলের মালিকানা নিয়ে ছিলো টানাপোড়েন, প্লেয়ার্স ড্রাফটে সেই ঢাকা ফ্র্যাঞ্চাইজিই উপহার দিলো বড় চমক। ড্রাফটের আগেই তারা নিশ্চিত করেছিলো বাংলাদেশের টি-টোয়েন্টি অধিনায়ক মাহমুদউল্লাহকে। ড্রাফট থেকে তারা দলে নেয় দেশের ক্রিকেটের আরো দুই বড় তারকা তামিম ইকবাল ও মাহমুদউল্লাহকে।

ঢাকা দলে জায়গা পেলেন যারা:
দেশি: মাহমুদউল্লাহ রিয়াদ, তামিম ইকবাল, মোহাম্মদ নাঈম শেখ, মাশরাফি বিন মুর্তজা, রুবেল হোসেন, শুভাগত হোম চৌধুরী, আরাফাত সানি, ইমরান উজ জামান, শফিউল ইসলাম, জহুরুল ইসলাম, শামসুর রহমান ও ইবাদত হোসেন চৌধুরী।
বিদেশি: মোহাম্মদ শেহজাদ, নজিবউল্লাহ জাদরান, ইসুরু উদানা, কাইস আহমেদ ও ফজল হক ফারুকি।

বিপিএল-২০২২ আসরের পর্দা উঠছে ২১ জানুয়ারি। যার ফাইনাল অনুষ্ঠিত হবে আগামী ১৮ ফেব্রুয়ারি।

Leave A Reply

Your email address will not be published.