Take a fresh look at your lifestyle.

যশোরে প্রতারণার অভিযোগে গ্রেফতার ৪

0

প্রতিবেদক : প্রতারণার অভিযোগে যশোরে ৪ যুবককে গ্রেফতার করেছে র‌্যাব। সোমবার বিকেলে শহরের জেস টাওয়ারে তৃতীয়তলার রোজ গার্ডেন রেস্টুরেন্ট থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন- সদর উপজেলার খোলাডাঙ্গা এলাকার ইসমাইল হোসেনের ছেলে জাহিদ হাসান (২১), বাঘারপাড়া উপজেলার করিমপুর গ্রামের মৃত ইউনুস বিশ্বাসের ছেলে শোয়াইব আহম্মেদ (৪২), বাঘারপাড়া উপজেলার মহিরণ গ্রামের গোলাম কুদ্দুসের ছেলে তুহিন হাবিব (৩১), বাঘারপাড়ার জামদিয়া গ্রামের আফছার মোল্যার ছেলে রাজু আহম্মেদ (৪৮)।
র‌্যাব-৬ যশোর ক্যাম্পের অধিনায়ক লেঃ কমান্ডার এম নাজিউর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি যশোর শহরের জেস টাওয়ারের তৃতীয়তলা রোজ গার্ডেন রেষ্টুরেন্টে কয়েকজন প্রতারক AVI GROUP USA ওয়েবসাইট ব্যবহার করে কয়েক জন যুবককে প্রতারণার ফাঁদ পেতে টাকা আত্মসাত করার কার্যক্রম চালাচ্ছে। র‌্যাব-৬, যশোর ক্যাম্পের একটি চৌকস টহল দল ওই স্থানে অভিযান পরিচালনা করে এবং প্রতারণার সাথে জড়িতদেরকে গ্রেফতার করে। পরবর্তীতে প্রতারিত যুবকদের জিজ্ঞাসাবাদে জানা যায় তাদেরকে আসামিরা ‘AVI GROUP USA ওয়েবসাইটের মাধ্যমে টাকাবিনিয়োগ করতে বলে। বিনিয়োগ করা হলে প্রতিদিন ১৭০ টাকা করে মাসে ৫ হাজার ১০০ টাকা আয় করা যাবে। কিন্তু এই ব্যাপারে আসামিদের বাড়িতে গিয়ে যোগাযোগ করলে বলে, “যেহেতু AVI GROUP USA ওয়েবসাইট চালু আছে তোমরা কাজ করতে থাকো, টাকা এক সময় পাবে। কিন্তু অদ্যাবধি কোনো টাকা পাওয়া না গেলে প্রতারিত যুবকদের মাঝে একজন বাদী হয়ে তাদের নামে কোতয়ালী মডেল থানায় প্রতারণার মামলা দায়ের করেন। আসামিদের কোতয়ালি থানায় সোপর্দ করা হয়েছে।

Leave A Reply

Your email address will not be published.