Take a fresh look at your lifestyle.

কালীগঞ্জে যবিপ্রবি গাড়ি ভাংচুর, কর্মকর্তা-শিক্ষার্থীদের মারধর

0

প্রতিবেদক: ঝিনাইদহের কালীগঞ্জে মোটরসাইকেল ওভারটেক করায় যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (যবিপ্রবি) একটি বাস ভাংচুর করা হয়েছে। এ সময় ওই বাসে থাকা অন্তত ১৫জন কর্মকর্তা-শিক্ষার্থী ও বাসের ড্রাইভারকে মারধর করার অভিযোগ পাওয়া গেছে। মঙ্গলবার সন্ধ্যার দিকে যশোর-ঝিনাইদহ সড়কের কালীগঞ্জের দুলালমুন্দিয়া এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় প্রধান অভিযুক্ত লিটন নামে একজনকে আটক করেছে পুলিশ।

কালীগঞ্জ থানার ওসি  মুহা: মাহফুজুর রহমান মিয়া বলেন, বিশ্ববিদ্যালয়ের গাড়ি ভাংচুরের ঘটনায় প্রধান অভিযুক্ত লিটনকে আটক করা হয়েছে। মামলা প্রক্রিয়াধীন।

যবিপ্রবি প্রক্টর ড. হাসান মো. আল ইমরান বলেন, বাস ভাংচুর, কর্মকর্তা-শিক্ষার্থী ও বাসের ড্রাইভারকে মারপিটের ঘটনায় বিশ্ববিদ্যালয়ের পক্ষ থেকে মামলা দায়ের করা হবে। আমরা এখন থানায় অবস্থান করছি। মামলা দায়েরর প্রস্তুতি চলছে।

যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের বাসের চালক আব্দুস সবুর মিন্টু বলেন, বিশ^বিদ্যালয় ক্যাম্পাস থেকে শিক্ষক, কর্মকর্তা ও শিক্ষার্থীদের নিয়ে কালীগঞ্জের দিকে যাচ্ছিলাম। পথিমধ্যে দুলাল মুন্দিয়া এলাকায় একটি ট্রাক ওভারটেক করার সময় সামনে একটি মোটরসাইকেল আসে। এসময় তিনি ব্রেক করে দাঁড়িয়ে যান। কারও কোন ক্ষতি হয়নি। এরপর মোটরসাইকেলে থাকা লিটন নামের একজন সামনে মোটরসাইকেল রেখে গাড়িতে প্রবেশের চেষ্টা করে। বাসের গেট লাগিয়ে দিলে দরজার কাঁচ ভেঙে ভিতরে প্রবেশ করে লিটন। এরপর তাকেসহ (ড্রাইভার) বাসটিতে থাকা শিক্ষক, কর্মচারী ও শিক্ষার্থীদের মারধর করেন। এরপর রিংকু নামের এক ব্যক্তি এসেও মারধর করেন।

বাসটিতে থাকা বিশ্ববিদ্যালয়ের সেকশন অফিসার সাইফুর রহমান জানান, বাসটিতে থাকা প্রায় সবাইকে মারধর করা হয়েছে। প্রথমে লিটন নামের ওই ব্যক্তি মারধর শুরু করেন। এরপর স্থানীয় এমপি আনোয়ারুল আজীম আনারের ভাইপো কাউন্সিলর মনিরুজ্জামান রিংকুসহ আরও ১০/১৫ জন এসেও মারধর করতে থাকেন। এছাড়াও বিশ^বিদ্যালয়ের গাড়িতে আগুন ধরিয়ে দেওয়া হুমকি দেন।

 

 

 

 

Leave A Reply

Your email address will not be published.