Take a fresh look at your lifestyle.

ঝিকরগাছায় শীতবস্ত্র বিতরণ কার্যক্রম উদ্বোধন

0

প্রতিবেদক: বিশিষ্ট শিল্পপতি গোলাম মোস্তফার উদ্যোগে যশোরের ঝিকরগাছা উপজেলায় সাড়ে চার হাজার অসহায় মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হবে। বুধবার সকালে এ কার্যক্রমের উদ্বোধন করেন তার বড় কন্যা জি.এম.এস কম্পোজিট লিমিটেডের ডিরেক্টর ইয়াসমিন ইসলাম। শীতবস্ত্র বিতরণ কার্যক্রমের উদ্বোধন উপলক্ষে উপজেলার হাজিরবাগ ইউনিয়নের মাটিকোমরা স্বাস্থ্য কমপ্লেক্স ভবনে এক আলোচনা সভার আয়োজন করা হয়। এতে সভাপতিত্ব করেন হাজিরবাগ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আতাউর রহমান মিন্টু।
অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, শিল্পপতি গোলাম মোস্তফার মেয়ের স্বামী আমেরিকা প্রবাসী ডাক্তার নুরুল ইসলাম । সম্মানিত অতিথি ছিলেন অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক ওলিয়ার রহমান, প্রভাষক সোহরাব হোসেন সোহাগ, শিক্ষক আব্দুল্লাহ আল মামুন, মাস্টার মুজিবর রহমান, ইউপি সদস্য আতিয়ার রহমান, ইউপি সদস্য শিপন হোসেন, মাবুদ খা, আয়ুব হোসেন, মনিরুজ্জামান প্রমূখ। অনুষ্ঠান সঞ্চালনা করেন সাংবাদিক ও শিক্ষক আলমগীর হোসেন।
প্রধান অতিথির বক্তব্যে ইয়াসমিন ইসলাম বলেন, আমার বাবা ও পরিবার সবসময় চেষ্টা করে মানুষের পাশে দাঁড়াতে। শুধু মানুষের পাশে নয়, আমার বিভিন্ন ধরণের প্রতিষ্ঠানের অবকাঠামো উন্নয়ন করার জন্য সহযোগিতা করার চেষ্টা করি। আপনারা আমাদের জন্য দোয়া করবেন, যাতে সারা জীবন আমরা দেশ ও মানুষের জন্য সেবা করতে পারি।

Leave A Reply

Your email address will not be published.